ব্রেকিং নিউজ
Home / খবর / অসুস্থ বাবাকে ঘরের বাইরে ফেলে রেখে আলিশান ইমারতে সন্তানরা!

অসুস্থ বাবাকে ঘরের বাইরে ফেলে রেখে আলিশান ইমারতে সন্তানরা!

 

লক্ষ্মীপুরে অসুস্থ এক বাবাকে ঘরের বাইরে উঠানে ফেলে রেখেছেন তার সন্তানরা। শুক্রবার সকাল থেকে সন্তানের ঘরের সামনে অসুস্থ শফিকুল ইসলামকে (৯৫) পড়ে থাকতে দেখা যায়।

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের মেঘনা রোড সংলগ্ন স্বর্প্ন মহলের সামনে।

পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে যান।

স্থানীয়রা জানায়, অসুস্থ শফিকুলের চার ছেলে ও তিন মেয়ে। দীর্ঘ দিন ধরে তিনি বিভিন্ন রোগে ভুগছেন। গত দু’বছর আগে তিনি সন্তানদের সম্পত্তি ভাগ করে দেন। তার এক ছেলে বিজিবিতে চাকরি করে, আর এক ছেলে সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত, একজন মারা গেছে ও আরেকজন প্রবাসী। সকল ছেলেই প্রতিষ্ঠিত। লক্ষ্মীপুর পৌর ১ নম্বর ওয়ার্ডে সবারই বিলাশ বহুল বাড়ি রয়েছে। তারপরও বাবার পরিচর্যা করতে অপারগতা প্রকাশ করে তাদের বাড়ির বাইরে উঠানে ফেলে রাখে ছেলেরা। পরে স্থানীয়রা প্রশাসনকে খবর দিলে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ও মো: রাজীব হোসেন ঘটনাস্থালে যান এবং বিষয়টি বিস্তারিত শুনে ছেলেদের দায়িত্ব নিতে বলেন। তারা কেউ বাবাকে নিতে রাজি না হওয়ায় অসুস্থ শফিকুলের বড় মেয়ে সুরাইয়া তার বাবাকে নিতে ইচ্ছে প্রকাশ করেন। পরে ম্যাজিস্ট্রেট এর গাড়ি করে অসুস্থ শফিকুলকে মেয়ে সুরাইয়ার বাড়িতে পাঠিয়ে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল বলেন, বৃদ্ধ অসুস্থ হওয়ায় কোনো ছেলে তাকে রাখতে চাচ্ছেন না। তারা বাড়ির বাইরে ফেলে রেখেছেন। পরে অসুস্থ শফিকুলের এক মেয়ে এসে তাকে নিতে ইচ্ছা চাইলে আমরা আমাদের ব্যবস্থাপনায় তাকে মেয়ের বাড়ি দিয়ে এসেছি।