ব্রেকিং নিউজ
Home / খবর / অভাব অনটনে পড়ে ঋণগ্রস্ত হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফ্রিল্যান্সারের আত্মহত্যা

অভাব অনটনে পড়ে ঋণগ্রস্ত হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফ্রিল্যান্সারের আত্মহত্যা

রাজশাহীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আনারুল ইসলাম টুটুল নামে একজন ফ্রিল্যান্সার আত্মহত্যা করেছেন। সোমবার (৩১ মে) দিবাগত রাতের কোনো একসময় গলায় ফাঁস দিয়ে টুটুল আত্মহত্যা করে। মঙ্গলবার (১ জুন) দুপুরে পুলিশ তার আত্মহত্যার বিষয়টি জানার পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, দুপুরেও ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজনের সন্দেহ হয়। এরপর তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করেছে। তিনি অনেক ঋণগ্রস্ত ছিলেন বলে জানানো হয়েছে।

ওসি আরও বলেন, মৃত্যুর আগে রবিবার রাত ১১টা ১৩ মিনিটে আনারুল ইসলাম টুটুল নিজের ফেসবুক আইডিতে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, তিনি ফ্রিল্যান্সিং করে অনেক টাকা উপার্জন করেছেন। কিন্তু দীর্ঘ সময় অসুস্থতার কারণে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। আবার কিছুটা সুস্থ হলে আবার তিনি ফ্রিল্যান্সিং শুরু করেন। কিন্তু তিন মাস যেতে না যেতেই তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এইজন্য তাকে কাজ বন্ধ রাখতে হয়। এদিকে আয় বন্ধ হয়ে যাওয়ায় ঋণগ্রস্ত থাকায় তার পরিবারে ব্যাপক অভাব-অনটন দেখা দেয়। এছাড়া স্ট্যাটাসে উল্লেখিত আইটি প্রতিষ্ঠানের কাছে পাওনা ১৭ লাখ টাকা না পাওয়ায় হতাশাবোধও তৈরি হয়। এসব কারণেই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছেন বলে স্ট্যাটাসে উল্লেখ করা হয়। এ বিষয়ে তার পরিবারের লোকজন সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান।