ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / ফেক আইডিতে প্রেম, বিয়ে করতে গিয়ে অপহরণের শিকার

ফেক আইডিতে প্রেম, বিয়ে করতে গিয়ে অপহরণের শিকার

 

ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে কলেজশিক্ষার্থীকে অপহরণের পর মুক্তিপণ দাবির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০১ জুন) ভোরে ঢাকার গাবতলী এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা পুলিশ।

গ্রেফতার সাইদুল ইসলাম সোহেল (২৬) সাভারের উত্তর মেইটকা এলাকার বাসিন্দা। বাবার গ্যাস সিলিন্ডারের ব্যবসা দেখাশোনা করেন। স্ত্রী ও তিন বছরের এক কন্যাসন্তান রয়েছে তার।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, সোহেলকে গ্রেফতারের আগে ওই হোটেল থেকে অপহৃত কলেজশিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

কলেজশিক্ষার্থীর বরাত দিয়ে ওসি জহির হোসেন বলেন, ফেসবুকে ফেক আইডি থেকে কলেজশিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দেন সোহেল। একপর্যায়ে সম্পর্ক গড়ে ওঠে। গত ২৯ মে চট্টগ্রাম নগরের আকবর শাহ থানা এলাকা থেকে কলেজশিক্ষার্থীকে বিয়ের প্রলোভনে নিয়ে যান। এরপর ঢাকায় নিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ওসি আরও বলেন, এক লাখ টাকা দেওয়ার বিষয়ে সোহেলের সঙ্গে কলেজশিক্ষার্থীর পরিবারের কথা হয়। এর মধ্যে ১৫ হাজার টাকা বিকাশ করা হয়। বিকাশে টাকা পাঠানোর পর অবস্থান নিশ্চিত হয়ে গাবতলীর যমুনা আবাসিক হোটেল থেকে সোহেলকে গ্রেফতার ও কলেজশিক্ষার্থীকে উদ্ধার করা হয়। সোহেলের কাছ থেকে ১৫ হাজার টাকা এবং মোবাইল জব্দ করা হয়েছে।