ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / ছাত্রলীগ কোনো রাজনৈতিক সংগঠন নয় : আওয়ামী লীগ প্রার্থী সাঈদ খোকন

ছাত্রলীগ কোনো রাজনৈতিক সংগঠন নয় : আওয়ামী লীগ প্রার্থী সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন ছাত্রলীগের সাথে মতবিনিময় করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে আজ বুধবার আয়োজিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

সভার পর ছাত্রলীগের সঙ্গে এ মতবিনিময় সভায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হয়েছে কি না, সাংবাদিকরা জানতে চাইলে সাঈদ খোকন বলেন, ‘ছাত্রলীগ আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন নয়, এটা একটা ইন্ডিপেন্ডেন্ট ছাত্র সংগঠন, কোনো রাজনৈতিক সংগঠন নয়।’
মতবিনিময় সভায় সাঈদ খোকন বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের যে ইতিহাস ও ঐতিহ্য আছে, তা ধরে রাখতে হবে।’ ঢাকা বিশ্ববিদ্যালয়কে একটি সুন্দর, পরিষ্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাসে পরিণত করার ঘোষণা দেন তিনি।
ছাত্রলীগকে সত্য, ন্যায়ের সৈনিক হিসেবে উল্লেখ করে সাঈদ খোকন বলেন, ‘এই সৈনিকদের এখন আসন্ন নতুন যুদ্ধে জয়ী হতে হবে। স্বাধীনতা আন্দোলন, ভাষা আন্দোলনসহ সব আন্দোলনে ছাত্রলীগ- আওয়ামী লীগের বিশাল ভূমিকা ছিল। মুক্তিযুদ্ধের চেতনায় বলিয়ান হয়ে এ যুদ্ধে নিজেদের জয়ী করতে হবে।’ ছাত্রলীগের প্রত্যেকটি কর্মীকে নতুন শপথে বলিয়ান হয়ে ঘরে ঘরে নির্বাচনী প্রতীক ইলিশ মাছ মার্কা পৌঁছে দেওয়ার আহ্বান জানান।
মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি আনিসুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজিজুল হক রানার সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডাকসুর সাবেক ভিপি আক্তারুজ্জামান, সাবেক খাদ্যমন্ত্রী এবং দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের সমন্বয়ক ড. আবদুর রাজ্জাক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ওমর শরীফসহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা।

One comment

  1. এটি এখন একটি ভারাটিয়া কিলিং মিশনে পরিনত হয়েছে।