ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / দেশবাসীর দোয়া চেয়েছেন কামারুজ্জামান : আইনজীবী

দেশবাসীর দোয়া চেয়েছেন কামারুজ্জামান : আইনজীবী

জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের সাথে দেখা করেছেন তার ৫ আইনজীবী। তারা হলেন- শিশির মনির, এহসান এ সিদ্দিকী, মতিউর রহমান আকন্দ, মুজিবুর রহমান ও আসাদউদ্দিন।

সকাল ১০টা ৫২ মিনিটে তারা কেন্দ্রীয় কারগারে প্রবেশ করেন। বেলা ১১টা ৩৪ মিনিটে সেখান থেকে বের হন।
কারাগার থেকে বের হয়ে ব্রিফিংয়ে আইনজীবী শিশির মনির বলেন, কামারুজ্জামান শাররীরিক ও মানসিকভাবে বেশ দৃঢ়। তিনি ভালো আছেন। তিনি আমাদের সাথে ৩০ মিনিট কথা বলেছেন। এসময় তিনি পুরোপুরি স্বাভাবিক ছিলেন। তিনি দেশবাসীকে সালাম জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন।
শিশির মনির বলেন, রিভিউ আবেদনের রায় সম্পর্কে তিনি আমাদের কাছে জানতে চেয়েছেন। আমরা রায় সম্পর্কে তাকে অবহিত করেছি। রায় পরবর্তী বিধান সম্পর্কে তিনি জানতে চেয়েছেন। আমরা সে বিষয়েও তাকে জানিয়েছি।
কামারুজ্জামান প্রাণভিক্ষা চাইবেন কি-না সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি তার নিজস্ব এখতিয়ার। তিনি একটি যৌক্তিক সময় নিয়ে কারা কর্তৃপক্ষকে এ বিষয়ে জানাবেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কারাবিধি অনুযায়ী প্রাণভিক্ষার জন্য আসামি ৭ দিন সময় পান। কামারুজ্জামান চিন্তা-ভাবনা করে কর্তৃপক্ষকে জানাবেন।

2 comments

  1. কাম্রুজ্জামানের ফাসি এখন শুধগুমাত্র সময়ের ব্যাপার। কাল রাতেও হয়ত হয়ে যেতে পারত। আমি মনে করি না এই ফাসি আটকে যাবার কোন কারণ আছে।

  2. কাম্রুজ্জামানের ফাসি এখন শুধগুমাত্র সময়ের ব্যাপার। কাল রাতেও হয়ত হয়ে যেতে পারত। আমি মনে করি না এই ফাসি আটকে যাবার কোন কারণ আছে।