ব্রেকিং নিউজ
Home / রাজনীতি / দেশে এখন স্বৈরশাসন চলছে : জিএম কাদের

দেশে এখন স্বৈরশাসন চলছে : জিএম কাদের

দেশে এখন স্বৈরশাসন চলছে বলে মন্তব্য করলেন জাতীয় পার্টির (জাপা) সভাপতিম-লীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী ও এরশাদের ছোট ভাই জিএম কাদের।

তিনি বলেন, ‘জবাবদিহিতাহীন একটি সরকার গঠিত হয়েছে। এখন চলছে স্বৈরশাসন। বর্তমানে দেশে একদলীয় শাসনব্যবস্থা চলছে।
মঙ্গলবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চাপারহাট উচ্চ বিদ্যালয় মাঠে জাপার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, এটি দীর্ঘদিন চলতে দেওয়া যেতে পারে না। তাই তত্ত্বাবধায়ক বা নিরপেক্ষ সরকারের মাধ্যমে একটি গ্রহণযোগ্য নির্বাচনে বাধ্য করতে হবে সরকারকে।’
জাতীয় পার্টির সভাপতিম-লীর এই সদস্য আরো বলেন, ‘দেশের বর্তমান অবস্থা চলতে থাকলে এক সময় মানুষ না খেয়ে মরবে। এক সময় একটা ইসলামী জঙ্গিবাদের পাল্লায় পড়তে পারে দেশ। কাজেই এই চতুর্মুখী সমস্যা মানুষের মাথায় এখন বিভোর হয়ে আছে-‘‘কোথায় যাই, কীভাবে যাই, কী করবো।’
সম্মেলনের উদ্বোধন করেন জাপার কেন্দ্রীয় সদস্য রোকন উদ্দিন বাবুল। উপজেলা জাপার আহ্বায়ক ডা. নাজির হোসেনের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন দলের সভাপতিম-লীর সদস্য ও অভিনেতা মাসুদ পারভেজ, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, রংপুর জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন, সাবেক সংসদ সদস্য হোসাইন মকবুল শাহরিয়ার ও লালমনিরহাট জেলা জাপার সদস্য সচিব একেএম মাহাবুবুল আলম মিঠু ও ভাইস-চেয়ারম্যান এটিএম গোলাম মওলা ।