ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / বিএনপি নেতাদের খোঁজার দ্বায়িত্ব সরকারের নয়: হাছান

বিএনপি নেতাদের খোঁজার দ্বায়িত্ব সরকারের নয়: হাছান

বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমদের নিখোঁজের সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের খোঁজার দ্বায়িত্ব সরকারের নয়।

তিনি বলেন, সালাউদ্দিন আহমেদ আগে থেকেই তো আত্মগোপনে ছিলেন। যখন তিনি বিএনপির পক্ষে বিবৃতি দিতে অস্বীকৃতি জানিয়েছেন, তখন তাকে নিয়ে বিএনপি নাটক শুরু করেছেন।
বিএনপির আত্মগোপনে যাওয়া নেতাদের খুঁজে বের করার দ্বায়িত্ব সরকারের নয়। খালেদা জিয়াকেই এদেরকে (বিএনপি নেতা) খুঁজে বের করে রাস্তায় নামাতে হবে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে সামনে ২০ দলের হরতাল-অবরোধের প্রতিবাদে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংবিধান ডাস্টবিনে ফেলে দিব-বিএনপি নেত্রী খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, সংবিধান ডাস্টবিনে ফেলে দেয়ার কথা বলে আজ তিনি (খালেদা) নিজেই রাজনীতির ডাস্টবিনের উপুড় হয়ে পড়ে গেছে।
তিনি বলেন, সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদ ও জামায়াত ছেড়ে দিয়ে জনগণের কাছে ক্ষমা চাইলে, হয়তো বিএনপি নেত্রী ডাস্টবিনে উপুড় হয়ে পড়া থেকে উঠে বসতে পারবেন।
হাছান বলেন, খালেদা জিয়া ক্রমাগত হরতাল ডেকে যাচ্ছে আর জনগণ তা ক্রমাগতভাবে প্রত্যাখান করছে। বিএনপির হরতাল মানে দোকনপাট, অফিস-আদালত খুলবে ও গাড়ি-ঘোড়া চলবে। খালেদা জিয়া হরতালকে কৌতুকে পরিণত করেছেন।
এ সময় তিনি আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী পন্থী প্রার্থীদের ভোট দিতে জনগণের প্রতি আহবান জানান।
সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলমার পোদ্দার, সোহেলী পারভীন মনি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

2 comments

  1. শ্রেণী-দল নির্বিশেষে সকলের নিরাপত্তা প্রদানের দায়িত্ব সরকারের। আর নয় সরকার গঠন করেছেন কি স্বীয় যৌনকেশ উৎপাটন করার জন্য?

  2. শ্রেণী-দল নির্বিশেষে সকলের নিরাপত্তা প্রদানের দায়িত্ব সরকারের। আর নয় সরকার গঠন করেছেন কি স্বীয় যৌনকেশ উৎপাটন করার জন্য?