ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / হজে যাচ্ছেন হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন

হজে যাচ্ছেন হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন

inu-menonরবিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৪ :  

প্রথমবারের মতো হজে যাচ্ছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এবং তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

 

ব্যক্তিগত উদ্যোগে তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু সেপ্টেম্বরের শেষ সপ্তাহে সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন বলে জানিয়েছে মন্ত্রণালয় সূত্র। হজের আনুষ্ঠানিকতা শেষে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে দেশে ফিরে আসবেন তথ্যমন্ত্রী।

 

আগামী ২৮ সেপ্টেম্বর কমিউনিস্ট নেতা পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। হজব্রত পালন শেষে দেশে ফিরবেন ১৩ অক্টোবর। বিষয়টি নিউজনেক্সটবিডিকে নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী এটিএম নাসির মিয়া।

 

তিনি জানান, চলতি হজ মৌসুমে সৌদি আরবে বাংলাদেশের হাজিদের থাকা খাওয়াসহ তাদের ব্যবস্থাপনা দেখভাল করার জন্য দশ সদস্য বিশিষ্ট প্রতিনিধিদলকে সৌদি আরবে সরকারিভাবে পাঠানো হচ্ছে।

দশজনের এই গ্রুপের নেতৃত্বে থাকছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। ধর্ম মন্ত্রণালয়ের সহকারী সচিব বেগম হাসিনা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তাকে দেয়া হয়েছে।

 

One comment

  1. Notwithstanding saudi arabia’s being choice of oppressors to go to mecca for hajj, we have to bring their skull as football so that our queen Elizabeth can play football with her grand-grand childrens.