ব্রেকিং নিউজ
Home / খেলাধুলা / এ কি করলেন সাকিব ! ক্যামেরার সামনে অশালীন ভঙ্গিতে

এ কি করলেন সাকিব ! ক্যামেরার সামনে অশালীন ভঙ্গিতে

shakibবলে হুংকার, ব্যাটে গর্জন- এ দুইয়ে সাকিব আল হাসান। কপালে তার অনড় অলরাউন্ডারের স্বর্ণ তিলক, যা যেমনি তাকে আলোকিত করেছে বিশ্বে তেমনি বাংলাদেশকে দিয়েছে কিছুটা বাড়তি সম্মান।

ভাব-ভব্যতায় সাকিবের মিষ্টি চেহারা তার প্রতি ক্রিকেটপ্রেমীদের প্রেমে খানিকটা দ্যোতনা যোগ করে। কিন্তু এ কি করলেন সাকিব? এক মুহূর্তের উন্মাদনায় নিজেকে আকাশ থেকে পাতালে নামিয়ে আনলেন! ভাবতেই অবাক লাগে, এ কি সাকিব নাকি উল্টো সাকিব?

এমনিতেই শ্রীলঙ্কার বিপক্ষে বাজে সময় কাটাচ্ছে বাংলাদেশ। ফর্মে থেকেও পুরো দল অফ ফর্মে। ব্যাটে-বলে কিছুই মিলছে না। যেভাবে খেলতে চাচ্ছে সেভাবেও হচ্ছে না। পুরো দলই জবাবদিহিতার মধ্যেই কাটাচ্ছে।

ঠিক এ রকম একটি সময়ে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নিজেকে অপ্রত্যাশিত শারীরিক ভাষায় হাজির করলেন। হতাশ করলেন গ্যালারিভরা দর্শক আর টেলিভিশনের সামনের অসংখ্য ক্রিকেটপোকাকে।

অশালীন অঙ্গভঙ্গি এবং অশালীন ইঙ্গিত দিয়ে নতুন করে বির্তক তৈরি করলেন তিনি। পূর্র্বেও কিছু বিতর্কের জন্ম দিয়ে খলনায়কের কাতারে এসেছেন আবার সুনামের ঢামাডোল দিয়ে নায়কের বেশে দর্শকের সমাদর কুড়িয়েছেন।
কিন্তু এবার মগডাল থেকে তলায় ছিটকে পড়লেন। বৃহস্পতিবার শ্রীলঙ্কার সঙ্গে ব্যাট হাতে পাগলামির যে দৃশ্য দেখালেন তাতে আমুদে দর্শকরা ভৎসনার তর্জনি তুলতে ভোলেননি।

এক করুণ শট খেলে মাঠছাড়া হওয়ার পর সাজঘরে তোয়ালে গায়ে ‘বাবুটির’ মতে বসেছিলেন সাকিব। পাশেই ছিলেন শফিউল ইসলাম। তোয়ালের একপাশ পড়ে যাওয়ায় সাকিবের খোলা বুক দেখা যাচ্ছিল। যা টিভি সেটে ও স্টেডিয়ামের স্ক্রিনে সরাসরি দেখছিলেন দর্শকরা।

এ সময় পাশে থাকা শফিউল বিষয়টি নিয়ে হাসি-ঠাট্টাও করছিলেন সাকিবের সঙ্গে। দুই বার এ রকম হওয়ার পর তৃতীয় বার ক্যামেরাম্যানকে উদ্দেশ্য করে অশালীন হয়ে পড়েন সাকিব। অপ্রত্যাশিত, দুঃখজনক সেই অশালীনতা!
নিজের পুরুষাঙ্গ ধরে ক্যামেরাম্যানকে সেখানে ফোকাস করতে বলেন সাকিব। আর কি? মুহুর্তে আকাশের তারাখানি টুপ করে খসে পড়ল মাটিতে। দর্শকদের মুখে ছিঃ ছিঃ হয়তো সাকিবের কানে পৌঁছায়নি কিন্তু সেই থেকে মুখে মুখে ভৎসনার সুর চড়িয়েছে বৈকি।

8 comments

  1. একি করল সাকিব

  2. Rubish sakib

  3. সবাই ওনাকে মাফ করে দিন সাবিক আল হাসানের হয়ে আমি খমা চাচিছ

  4. I m so anxious..i m so broked.i m so angry on u.i didn’t expect this from sakib.you are so absent mind.the whole world is laughing about you.u should be funished.not only money..u should e suspend for 1 year and BDT 5,00000.00 according to my opinion. And i m no longer your fan.stay with your pride & destroy soon.

  5. shakib al hasan is a very bd boy.

  6. he has to be changed and punishable.

  7. This is not what we expect from our cricketers. They should play well but be modest like the New Zealand players.