ব্রেকিং নিউজ
Home / খেলাধুলা / ভারত পৌছেছে মাশরাফী বাহিনী

ভারত পৌছেছে মাশরাফী বাহিনী

৭ মার্চ ২০১৬: ভারতে অনুষ্ঠেয় বিশ্ব টি-টোয়েন্টি মিশনে অংশ নিতে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার সকাল ১০টায় ভারতের উদ্দেশ্যে জেট এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন টাইগাররা।

ধর্মশালায় পৌছেই জাতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অফিসিয়াল পেইজে ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। নিরাপদেই পৌছেছি।’

ভারতের ধর্মশালা শহরে নিরাপদে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে সোমবার সকালে ঢাকা ছাড়া মাশরাফি বাহিনী।

ভারতের মাটিতে আট তারিখ থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই আসরে যোগ দিতেই সোমবার সকালে ভারতের উদ্দেশ্যে যাত্রা করে বাংলাদেশ ক্রিকেট দল। মাশরাফির নেতৃত্বে দলটি সোমবার সকাল ৮.১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে।

বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতা শেষে ভারতের উদ্দেশে জেট এয়ারওয়েজে করে ঢাকা থেকে দিল্লিতে উড়াল দেয়। সেখান থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিমানে ধর্মশালা পৌঁছান তারা।

সোমবার সকাল ১০টায় ভারতের উদ্দেশ্যে জেট এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন টাইগাররা।

এর আগে সকাল ৮টায় তারা বিমানবন্দরে এসে জড়ো হন। তবে দলনায়ক মাশরাফি বিন মোর্তুজা ছাড়া কেউ-ই সাংবাদিকদের মুখোমুখি হন নি। বিদায়ের প্রাক্কালে মাশরাফি বলেন, ‘এশিয়া কাপের ফাইনাল খেলাটা নিঃসন্দেহে পুরো দলকে আত্মবিশ্বাসী করে তুলেছে। এটা টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রভাব ফেলবে।’ তিনি বলেন, আপাতত দ্বিতীয় রাউন্ডে খেলাই আমাদের লক্ষ্য। এরপর ম্যাচ ধরে লক্ষ্য স্থির করবো। এজন্য আমরা দেশবাসীর দোয়া চাই।’