ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / ‘জাস্টিস ফর রাজন’ এর সংগৃহিত টাকা রাজনের পরিবারের কাছে হস্তান্তর

‘জাস্টিস ফর রাজন’ এর সংগৃহিত টাকা রাজনের পরিবারের কাছে হস্তান্তর

লন্ডনের টাওয়ার হ্যামলেটস এর সাবেক ডেপুটি মেয়র ও স্টেপনি গ্রিন এলাকার বর্তমান কাউন্সিলার ওলিউর রহমানের তত্ত্বাবধানে সংগৃহিত অর্থ রাজনের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গত ১৭ আগস্ট কাউন্সিলর ওলিউর রহমান, কাউন্সিলর শাহেদ আলী, সমাজসেবি রহিমা আহমেদ  সিলেটে রাজনের বাড়িতে তার পরিবারের সাথে সাক্ষাত করেন। এ সময় তারা শিশু রাজনের পৈশাচিক হত্যাকান্ডের বিচার ও দোষীদের শাস্তি দাবী করে সব সময় পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
একই দিন রাতে রাজনের মামা  রুহুল আমিন ও রাজনের নানা সহ স্থানীয় হোটেল ব্রিটানিয়ায়  সিলেট সফররত জাস্টিস ফর রাজন নেতৃবৃন্দের সাথে দেখা করেন। এ সময় তারা ২ লক্ষ ৮০ হাজার টাকা গ্রহণ করেন। রাজনের নানা ও মামা রাজনের অসহায় মা ও ছোট ভাই সাজনের সার্বিক সহযোগিতা কামনা করলে নেতৃবৃন্দ তাদের সহায়তার আশ্বাস প্রদান করেন। এ সময় সমাজসেবি আব্দুল কাইয়ূম ও মো মোজাম্মিল সহ অন্যান্যরাও  উপস্থিত ছিলেন।
এর পর লন্ডনে ফিরে এসে কাউন্সিলর ওলিউর রহমান গত ৯ ও ২২ সেপ্টেম্বর তারিখে রাজনের পিতার একাউন্ট (নাম্বার ১৬০২১০৪০০১৪৬৯৩, প্রাইম ব্যাংক, সুবিদ বাজার শাখা) এ  সংগৃহিত অর্থের বাকি ২ লক্ষ ২০ হাজার টাকা জমা করেন।
উল্লেখ্য শিশু রাজনের নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে জাস্টিস ফর রাজন লন্ডনে গঠিত হয় এবং ইন্ডিগোগোর ওয়েব সাইটের মাধ্যমে সর্বমোট ৪০২৯ পাউন্ড সংগৃহিত হয়।
রাজনের পরিবারকে সাহায্য করার জন্যে ইন্ডিগোগো এর মাধ্যমে যারা অর্থ সাহায্য করেছেন, তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জ্ঞাপন করেছেন কাউন্সিলর ওলিউর রহমান। এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, দেশ ও দেশের মানুষের বিপদাপদে  সাহায্য সহযোগিতায় আমাদের আরো বেশি এগিয়ে আসতে হবে, দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। মানুষের কল্যাণে, মানুষের বিপদে আপদে প্রবাসীদের এমন সাহায্য সহযোগিতা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।