ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / সিলেটে প্রকাশ্যে মহিলাকে পেটালেন ব্যবসায়ী!

সিলেটে প্রকাশ্যে মহিলাকে পেটালেন ব্যবসায়ী!

সিলেট নগরীর আম্বরখানা এলাকায় রাস্তায় ফেলে এক মহিলাকে পেটালেন ব্যবসায়ী তপু নামের এক ব্যবসায়ী। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে আম্বরখানার সেন্ট্রাল প্লাজার সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে উভয়কে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আম্বরখানা সরকারী কলোনীর সংলগ্ন তপু টেইলার্স এর মালিক তপু। তার প্রতিষ্ঠানে ৩ মাস যাবত নাজমা আক্তার (৩০) নামের এক মহিলা কাজ করতেন। কিন্তু গত কয়েকদিন তিনি দোকানে আসেননি। নাজমা আজ সকালে দোকানে এলে তপু গালিগালাজ করে বলে, ‘আমার যেসমস্ত কাজ তুই নিয়েছিলে সেগুলো দিয়ে দে।’

তখন নাজমা বাসায় চলে আসার জন্য দোকন থেকে বের হন। এ সময় তপু তাকে ওই স্থান থেকে ধাওয়া শুরু করের। একপর্যায়ে আম্বরখানা সেন্ট্রাল প্লাজার সামনে এসে নাজমাকে ধরে রাস্তায় ফেলে মারধর শুরু করেন তপু। এ সময় আশপাশের লোকজন ‘চোর চোর’ চিৎকার করে, তখন তপু বলে, ‘সে চোর নয়, আমার দোকানের কর্মচারী। অর্ডারের কাজ নিয়ে ঠিকমত কাজ না করায় আমি তাকে শাসাচ্ছি।’এ ব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ব্যবসায়ী তপু আওয়ামী লীগ নেতা শেফুলের ভাই। আর ওই নারী তপুর টেইলার্সের দোকানে কাজ করে। তপুর দোকন থেকে মহিলা কিছু কাপড় বাসায় নিয়ে যায়। তাই তপু ওই মহিলাকে আজ আটক করে। থানায় নিয়ে যাওয়ার পর তাদের দু’জনের মধ্যে সমঝোতা হয়ে যায়।