ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু মামলার আসামি আজিবর ‘বন্দুকযুদ্ধে’ নিহত

মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু মামলার আসামি আজিবর ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Magura-CrossFire১৮ আগস্ট ২০১৫: মাগুরায় মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু মামলার আসামি মেহেদী হাসান আজিবর (৩৮) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। সোমবার দিবাগত মধ্যরাতে শহরের দোয়ারপাড় এলাকার মোহাম্মদ আলীর মেহেগুনি বাগানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী হোসনেয়ারা খাতুন অভিযোগ করে বলেন, ‘মাগুরা সিমাখালী থেকে সোমবার বিকেলে পুলিশ তার স্বামী আজিবরকে ধরে নিয়ে যায়। এরপর তিনি জানতে পারেন তার স্বামীর গুলিবিদ্ধ লাশ মাগুরা হাসপাতালে। মেহেদীর পিতার নাম আবদুল মালেক। বাড়ি শহরতলীর দোয়ারপাড় এলাকায়।

মাগুরা সদর থানা পুলিশ জানায়, সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যৌথভাবে মেহেদীকে গ্রেফতারের জন্য মধ্যরাতে অভিযান চালায়। রাত সাড়ে ১২টার দিকে দোয়ারপাড় এলাকায় পুলিশের দু’টি টিম পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

পুলিশ পাল্টা জবাব দিলে মেহেদী হাসান আজিবর ঘটনাস্থলে নিহত হন। এ সময় তার কাছ থেকে দুটি দেশি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সন্ত্রাসীদের গুলিতে ৬ জন পুলিশ আহত হয়েছেন।

জুলাইয়ের ২৩ তারিখে মায়ের গর্ভে যে শিশু গুলিবিদ্ধ হয়েছিল মেহেদী হাসান আজিবর ওই মামলার ২ নম্বর আসামি। ঐ ঘটনায় মোমিন ভূঁইয়া নামে একজন নিহত হন। মেহেদীর লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।