ব্রেকিং নিউজ
Home / ব্রিটেন সংবাদ / খালাকে পেয়ে আবেগাপ্লুত টিউলিপ

খালাকে পেয়ে আবেগাপ্লুত টিউলিপ

tulip hasina১৩ জুন, ২০১৫: ছয়দিনের সফরে গতকাল লন্ডনে পৌঁছেছেন টিউলিপের খালা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রিটিশ পার্লামেন্টে এমপি নির্বাচিত হওয়ার পর শুভেচ্ছা পেলেও এই প্রথম খালা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছে পেলেন শেখ রেহানার কন্যা টিউলিপ। আর তাই মিলনক্ষণটাও হয়ে উঠলো আবেগঘন।

লন্ডনের হোটেল হিল্টন অন পার্ক লেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ হয় টিউলিপের। বিশ্রাম শেষে চোখের চেকআপের জন্য রাত ৮টায় চিকিৎসকের কাছে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী যখন গাড়িতে উঠে বসেছেন তখনই টিউলিপ এসে হাজির। সোজা গাড়িতে উঠে গিয়ে জড়িয়ে ধরেন খালা শেখ হাসিনাকে। প্রধানমন্ত্রীও জড়িয়ে ধরেন টিউলিপকে। এসময় সেখানে প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ও শেখ রেহানাও ছিলেন। ব্রিটিশ এমপি নির্বাচিত হওয়ার পর এই প্রথম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয় টিউলিপের। হোটেলে টিউলিপকে বসিয়ে রেখেই শেখ হাসিনা চিকিৎসকের কাছে যান। মায়ের সঙ্গে ছিলেন সায়মা ওয়াজেদ পুতুল। কানাডা থেকে তিনি পারিবারিক রিইউনিয়নে এসেছেন।

টিউলিপের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, চিকিৎসকের কাছে থেকে ফেরার পর প্রধানমন্ত্রীর সঙ্গে দীর্ঘক্ষণ টিউলিপের আলাপ হয়। হাস্যো‌জ্জ্বল প্রধানমন্ত্রী এ সময় টিউলিপকে বলেন, ‘তুই তো এখন আর আগের টিউলিপ না, একজন দায়িত্বশীল রাজনীতিক, ব্রিটিশ পার্লামেন্টের এমপি’। উত্তরে টিউলিপ বলেন, ‘তোমার কাছ থেকে অনুপ্রেরণা পেয়েছি বলেই আজ আমি এ অবস্থানে আসতে পেরেছি।’ প্রধানমন্ত্রী এ সময় টিউলিপের কাছে নির্বাচনকালের বিভিন্ন গল্প শোনেন।

উল্লেখ্য, শুক্রবার (১২ জুন) লন্ডনের স্থানীয় সময় বিকেল ৩টা ৪৮ মিনিটে তাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং উড়োজাহাজ ‘রাঙাপ্রভাত’ হিথ্রো বিমানবন্দরে পৌঁছায়।