ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / মির্জা ফখরুল হাসপাতালে

মির্জা ফখরুল হাসপাতালে

Fakhrul১৩ জুন, ২০১৫: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে তাকে কারাগার থেকে হাসপাতালে আনা হয়। বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য জানান।

এরআগে  মির্জা ফখরুলকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেয় হাইকোর্ট।  ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগমের করা এক আবেদনের আদালত এ রায় দেয়।

সকালে কাশিমপুর কারাগার থেকে বিএনপি  নেতাকে অ্যাম্বুলেন্সে করে বের করা হয়। দুপুরে তাকে ভর্তি করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন ওয়ার্ডে।কাশিমপুরের কারা চিকিত্সক মো.শাহাদত হোসেন জানান, মির্জা ফখরুলের ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে (মাথায়) ব্লক রয়েছে। এছাড়া তার উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস রয়েছে।
কাশিমপুরের কারারক্ষক মো.নাসির উদ্দিন জানান, আদালতের নির্দেশে সকাল সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে বিএসএমএমইউতে পাঠানো হয়।
নাশকতার মামলায় গত ৭ জানুয়ারি মির্জা ফখরুলকে গ্রেফতার করা হয়। তিনি উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন। তার একটি মাইনর হার্ট অ্যাটাক হয়েছে।