ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / রিমান্ড শেষে কারাগারে এমপি পুত্র রনি

রিমান্ড শেষে কারাগারে এমপি পুত্র রনি

rony১৩ জুন ২০১৫: নেশাগ্রস্ত অবস্থায় রাজধানীতে গভীর রাতে গুলি করে দু’জনকে গুলি করে হত্যা মামলায় চার দিনের রিমান্ড শেষে সংসদ সদস্যের ছেলে বখতিয়ার আলম রনিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রনি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের এমপি পিনু খানের ছেলে।

শনিবার চারদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুনারায় রিমান্ড আবেদন না করে মামলা শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস। এদিকে রনির জামিনের আবেদন জানান তার আইনজীবী শওকত ওসমান।

উভয় পক্ষের শুনানি শেষে আগামী মঙ্গলবার (১৬ জুন) জামিনের আবেদনের শুনানির দিন ধার্য করে রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত।

এর আগে গত ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। –

প্রসঙ্গত, ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে রনি ও তার সহযোগীরা একটি সাদা মাইক্রোবাস থেকে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে দৈনিক জনকণ্ঠের অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম নিহত হন বলে মামলার অভিযোগে বলা হয়েছে। নিহত হাকিমের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ১৫ এপ্রিল রাতে অজ্ঞাত আসামিদের নামে রমনা থানায় একটি মামলা করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করলেও গত ২৪ মে তদন্তভার মহানগর গোয়েন্দা পুলিশের কাছে স্থানান্তর করা হয়।