ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / খালেদার সাজার ব্যবস্থা করা রাজনৈতিক অগ্রাধিকার

খালেদার সাজার ব্যবস্থা করা রাজনৈতিক অগ্রাধিকার

Inu১৩ জুন ২০১৫: তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, হত্যাকান্ড ও মানুষ পোড়ানোর জন্য খালেদা জিয়ার সাজার ব্যবস্থা করা এই মূহুর্তে রাজনৈতিক অগ্রাধিকার। মধ্যবর্তী নির্বাচন অগ্রাধিকার নয়। শনিবার সকাল দশটায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ইনু এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরো বলেন, যারা ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে আলোচনা করেন তাদেরকে বলবো বিএনপি ব্যালট যুদ্ধে বিশ্বাস করে না। তারা আগুন, সন্ত্রাস ও আগুন যুদ্ধে বিশ্বাস করে। নির্বাচনে অংশগ্রহন করলেও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মাঝপথে নির্বাচন থেকে পালিয়ে যায়।

তথ্যমন্ত্রী উল্লেখ করেন, এই মুহুর্তে মধ্যবর্তী নির্বাচন নিয়ে তো কেউ মাথা ঘামাচ্ছে না। আমরা মাথা ঘামাচ্ছি জঙ্গিবাদ এবং আগুন সন্ত্রাসীদের উৎপাত থেকে বাংলাদেশকে স্থায়ীভাবে নিরাপদ কিভাবে করা যায় সেটা নিয়ে।

তিনি বলেন, উন্নয়নের ধারা অত্যন্ত জোরালোভাবে চলছে এবং সবকিছুর পরেও সাড়ে ছয়ভাগ প্রবৃদ্ধি একটা গুরুত্বপূর্ণ অর্জন। এরকম একটা অর্জনের প্রেক্ষাপটে যারা বলছেন শেখ হাসিনা সব প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছেন, দেশের স্বার্থ ধ্বংস করে দিয়েছেন তারা মিথ্যা বলছেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা প্রসাশক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিমসহ দলীয় নেতাকর্মীরা।