ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকের সভায় চেয়ার ছোড়াছুড়ি !! সাংবাদিকের সাথে হুইপ শাহাবুদ্দিনের ভাইয়ের মাস্তানী

গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকের সভায় চেয়ার ছোড়াছুড়ি !! সাংবাদিকের সাথে হুইপ শাহাবুদ্দিনের ভাইয়ের মাস্তানী

সম্প্রতি লীডসে বাংলাদেশী একটি সংগঠনের রক্তক্ষয়ী সংঘর্ষের পর গত মঙ্গলবার এ গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকের সভায় চরম হট্টগোল, চেয়ার ছোড়াছুড়ি ও সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাটি সম্পূর্ণ বাংলাদেশী স্টাইলে হট্টগোল, অকথ্যভাষায় গালাগালি, হুমকিধামকির মধ্য দিয়ে সভা পন্ড হয়ে যায়। এ ঘটনায় কোন পুলিশ রিপোর্ট না হলেও আগামীতে হতে পারে বলে জানাগেছে। চেয়ার ছোড়াছুড়ি ও সংঘর্ষের ভিডিও ধারন করতে গেলে সাংবাদিকদের হুমকি ধামকির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অল্পের জন্য রক্তক্ষয়ী সংঘর্ষের হাত থেকে রক্ষা পেয়েছেন সংগঠনের সাধারণ কর্মীরা।

borlekha-newsজানাযায় ৯ জুন মঙ্গলবার বিকেলে পূর্ব লন্ডনের মন্ট্রিফিউরি সেন্টারে গ্রেটার বড়লেখা এসোসিয়েশন ইউকের সভা অনুষ্ঠিত হয়। সূত্র জানায় সভা চলাকালিন সময়ে সংগঠনের কথাকাটা কাটির জের ধরে গিয়াস উদ্দিন নামক সদস্য চেয়ার গিয়ে আঘাত করলে সংঘর্ষের সূত্রপাত ঘটে।
এসময় হুইপ শাহাবুদ্দিন আহমদ এমপির ভাই আসাদ উদ্দিন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা চেয়ার ছোড়াছুড়ি এবং হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায়। এই সংঘর্ষের ভিডিও ধারন করতে গেলে লন্ডনবাংলা পত্রিকার সাংবাদিককে অকথ্য ভাষায় (এফ ওয়াড ব্যবহার করে) গালাগালি, ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা এবং ভিডিও ফুটেই ডিলেইন করার চাপ সৃষ্টি করা হয়। পরে মন্ট্রিফিউরি সেন্টার কর্তৃপক্ষ পুলিশের হুমকি দিয়ে তাদেরকে হল থেকে বের করে দেয়।
এদিকে লন্ডনবাংলা পত্রিকার সংশ্লিষ্ট রিপোর্টার জানিয়েছেন সংঘর্ষের সময় কে এন নাসের নামে এক সদস্য ক্যামেরা সিনিয়ে নিতে চান। রিপোর্টারকে অকথ্যভাষায় গালাগালি করেন। ঘটনাটি সম্পূর্ণ নেতৃত্ব দেন মৌলভীবাজার ১ বড়লেখা-জুড়ি আসনের এমপি হুইপ শাহাব উদ্দিনের প্রবাসী ভাই আসাদ উদ্দিন। তার সাথে ছিলেন সংগঠনের সদস্য সোহেল ও কে এন নাসের।

লন্ডনবাংলার পক্ষ থেকে সংগঠনের আহ্বায়ক আহমেদ জুবায়ের লিটন এর সাথে যোগাযোগ করা হলে তিনি এই অনাকাংখিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন এবং দোষী ব্যক্তিদের বিরুদ্ধে শীঘ্রই কমিটি সিদ্ধান্ত নেবে বলে জানান ৷

Watch details on the video here: