ব্রেকিং নিউজ
Home / খেলাধুলা / ‘বিএনপি-জামায়াত ভারত বিরোধিতায় ফিরে গেছে’

‘বিএনপি-জামায়াত ভারত বিরোধিতায় ফিরে গেছে’

Hasan mahmud১০ জুন ২০১৫: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশে ফিরে যাওয়ার পরই বিএনপি জামায়াত জোট ভারতবিরোধিতার পুরনো রূপে ফিরে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, মোদি অাসার পর খালেদা জিয়া অনেক অনুনয়-বিনয় করে তার সাথে দেখা করেছিলেন ৷ অথচ ভারতের প্রধানমন্ত্রী দেশে ফিরে যাওয়ার পরই তারা অাবার ভারত বিরোধিতার পুরনো রূপে ফিরে গেছে ৷

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। হাছান মাহমুদ বলেন, নরেন্দ্র মোদির সফরের পরদিনই বিএনপির জোটসঙ্গী জামায়াত নরেন্দ্র মোদির সফরের বিপক্ষে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে। বিএনপি নেতারাও তাদের পুরনো চরিত্র অনুযায়ী এই সফর সম্পর্কে অসংলগ্ন কথাবার্তা অব্যাহত রেখেছেন।

তিনি বলেন, মঙ্গলবার বিএনপির পক্ষ থেকে যে সংবাদ সম্মেলন করা হয়েছে সেখানেও নরেন্দ্র মোদির সফরকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালানো হয়েছে।

মোদি যখন স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভারত সন্ত্রাস ও জঙ্গিবাদকে কখনো প্রশ্রয় দেবে না এবং জঙ্গিবাদ দমনে শেখ হাসিনার সরকারের পাশে থাকবেন তখনই বিএনপি হতাশ হয়ে নরেন্দ্র মোদির সফরকে প্রশ্নবিদ্ধ করার পথ বেছে নিয়েছেন বলে অভিযোগ করেন হাছান মাহমুদ।

বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের বক্তব্যের পরিপ্রেক্ষিতে অায়োজিত এ সংবাদ সম্মেলনে তিনি অারো বলেন, নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করাতেই বিএনপির গাত্রদাহ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ।