ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / আদালতে র‌্যাব কর্মকর্তারা, আইনজীবীর ক্ষোভ

আদালতে র‌্যাব কর্মকর্তারা, আইনজীবীর ক্ষোভ

নারায়ণগঞ্জে সাত খুন মামলার আসামি র‌্যাবের তিন কর্মকর্তা তারেক সাইদ, মেজর আরিফ ও লে.কমান্ডার এম এম রানাসহ ৩০ আসামি আদালতে নিয়মিত হাজিরা দিয়েছেন। বুধবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালতে তারা হাজিরা দেন।

আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়ে আগামী ১১ মে পরবর্তী হাজিরার তারিখ নির্ধারণ করেন। বাদী পক্ষের আবেদনের প্রেক্ষিতে আদালত দ্রুততম সময়ের মধ্যে অভিযোগপত্র দাখিলের জন্য মামলার তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
৭ খুনের ঘটনায় এ পর্যন্ত র‌্যাবের সাবেক তিন কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন ও লেফটেন্যান্ট কমান্ডার এম এম রানাসহ ১৭ জন র‌্যাব সদস্যসহ ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ১৭ জন র‌্যাব সদস্যসহ ১৯ জন হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর ১২ জন র‌্যাব সদস্যসহ মোট ১৭ জন আদালতে সাক্ষী হিসেবে জবানবন্দি প্রদান করেন।
বাদী পক্ষের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে আদালত দ্রুততম সময়ে চার্জশীট দাখিলের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন আদালত।
মামলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সাখাওয়াত হোসেন জানান, মামলায় আসামিদের দেয়া স্বীকারোক্তিতে বিষয়টি পরিষ্কার হয়েছে যে এ হত্যাকান্ডে কারা জড়িত । কিন্তু তার পার চার্জশীট না দেয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন। তিনি ভারতে গ্রেপ্তার হওয়া অভিযুক্ত প্রধান নূর হোসেনকে দেশে আনার দাবি জানান।
উল্লেখ্য, গত বছরের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে ছয় জনের ও ১ মে একজনের লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় ফতুল্ল­া মডেল থানায় নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও নিহত আইনজীবী চন্দন সরকারের মেয়ে জামাতা ডা. বিজয় কুমার পাল বাদী হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেন।

2 comments

  1. RAB ER AI JANWAR-RA HAJAR HAJAR MAYER BUK KHALI KORACHHA, NARI-K BDHOBA , SHONTAN-K PITRI-HARA, BON-K BHAI HARA KORACHHA, KOTO NARIR IZZAT KARA NIYACHHA. MAY ALLAH PUNISH THEM.

  2. RAB ER AI JANWAR-RA HAJAR HAJAR MAYER BUK KHALI KORACHHA, NARI-K BDHOBA , SHONTAN-K PITRI-HARA, BON-K BHAI HARA KORACHHA, KOTO NARIR IZZAT KARA NIYACHHA. MAY ALLAH PUNISH THEM.