ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / ৫ জানুয়ারির নির্বাচনে গণতন্ত্রের অঙ্গ হানি হয়েছে: মুক্তিযোদ্ধামন্ত্রী

৫ জানুয়ারির নির্বাচনে গণতন্ত্রের অঙ্গ হানি হয়েছে: মুক্তিযোদ্ধামন্ত্রী

মুক্তিযোদ্ধামন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, আমি স্বীকার করছি ৫ জানুয়ারি বিএনপি নির্বাচনে না আসায় গণতন্ত্রের অঙ্গ হানি হয়েছে। কিন্তু সেদিন নির্বাচন না হলে অসাংবিধানিক শক্তি ক্ষমতায় আসতো এবং গণতন্ত্রের কবর রচিত হত।

শনিবার দুপুরে রাজধানীর শেগুনবাগিচায় মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে প্রজন্ম ৭১ আয়োজিত ‘আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মুক্তিযোদ্ধামন্ত্রী আরও বলেন, স্ব-ইচ্ছায় নির্বাচনী ট্রেন মিস করেছেন বিএনপি নেত্রী। এখন তাকে ৩ বছর ১১ মাস অপেক্ষা করতে হবে। বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড ছেড়ে দিলে একাদশ নির্বাচনের সময় তাদের সঙ্গে আলোচনা হতে পারে।
তিনি বলেন, বিএনপি সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। এই সন্ত্রাসীদের সঙ্গে কোন আলোচনা নয়। আইনের কঠোর প্রয়োগের মাধ্যমেই এদের নির্মূল করা হবে। বিশ্বের কোথাও সন্ত্রাসীদের সাথে সংলাপ হয় না বাংলাদেশেও হবে না।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ধ্বংসের নেত্রী। আর আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৃষ্টির নেত্রী বলেও মন্তব্য করেন আ. ক. ম. মোজাম্মেল।
সংগঠনের সভাপতি আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সহ-সভাপতি শেখ মইনুদ্দিন, গোলাম দস্তগির, আনিসুর রহমান আনিস প্রমুখ।