ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / শীর্ষ সন্ত্রাসী বিকাশ গ্রেপ্তার

শীর্ষ সন্ত্রাসী বিকাশ গ্রেপ্তার

66042_1৬টি হত্যা মামলার আসামি, শীর্ষ সন্ত্রাসী বিপুল বাহিনীর প্রধান কমান্ডার বিকাশকে রাজবাড়ী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ২টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার কষবামাঝাইল ইউনিয়নের শান্তিখোলা গড়াই নদীর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পাংশা থানার পরিদর্শক (ওসি) আমিনুল ইসলাম বাংলামেইলকে জানান, গ্রেপ্তারকৃত বিকাশ বিশ্বাস সন্ত্রাসী চরমপন্থী বিপুল বাহিনীর সেকেন্ডইন কমান্ড। তার বিরুদ্ধে পাংশা থানায় ৬টি হত্যা মামলাসহ ৮টি মামলা রয়েছে।

পাংশা থানার উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীররাত ২টার দিকে পাংশার কষবামাঝাইল ইউনিয়নের শান্তিখোলা গড়াই নদীর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও পুলিশ বিকাশকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, বিকাশের বিরুদ্ধে পাংশার জাগির পাগলীর ডালিম হত্যা, মাছপাড়ার আক্কাস মেম্বার, শরিষার মানিক ও শহীদ, মালেকডাঙ্গীর শরিফুল ইসলাম হত্যা মামলাসহ ২টি ডাকাতির মামলা রয়েছে।

গ্রেপ্তরকৃত বিকাশ পুলিশকে জানিয়েছে, তিনি ভারতের নদীয়া জেলার ডুবুলিয়া থানার দাবড়কুলি গ্রামে পালিয়ে যান। সেখানেই তিনি এতো দিন ছিলেন।