ব্রেকিং নিউজ
Home / সিলেট / সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় ১২ জনের মৃত্যু, শনাক্ত ৬৬০

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় ১২ জনের মৃত্যু, শনাক্ত ৬৬০

সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৩৮ হাজার ছাড়িয়েছে। বিভাগে গতকাল বুধবার সকাল আটটা থেকে আজ বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ১২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১০ জন এবং সুনামগঞ্জে ১ জন ও মৌলভীবাজারে ১ জন আছেন। এ নিয়ে বিভাগে মারা গেছেন ৬৬৭ জন।

বিভাগে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৩০ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত করা হয়েছে ৬৬০ জনের। এ নিয়ে বিভাগে শনাক্ত করা হয়েছে ৩৮ হাজার ৩১৪ জন। শনাক্তের হার ৪০ দশমিক ৪৯। আজ দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেটের ৩৮৬ জন, সুনামগঞ্জের ১৩০ জন, হবিগঞ্জের ৫৩ জন ও মৌলভীবাজারের ৯১ জন। এ নিয়ে বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮ হাজার ৩১৪। এর মধ্যে সিলেটের ২৪ হাজার ২৬৪ জন, সুনামগঞ্জের ৪ হাজার ৪৫২ জন, হবিগঞ্জের ৪ হাজার ৪০০ জন ও মৌলভীবাজারের ৫ হাজার ১৯৮ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় বিভাগে মারা গেছেন ১২ জন। এ পর্যন্ত বিভাগে মোট মারা গেছেন ৬৬৭ জন। এর মধ্যে সিলেটের ৫৩২ জন, সুনামগঞ্জের ৪৯ জন, হবিগঞ্জের ৩০ জন ও মৌলভীবাজারের ৫৬ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৮৯। এর মধ্যে ২৫৯ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে। এ ছাড়া সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৬৭ জন, হবিগঞ্জে ২৯ জন ও মৌলভীবাজারে ৩৪ জন। তিনি বলেন, করোনা সংক্রমণ বাড়ছে, কিন্তু জনসাধারণের মধ্যে সচেতনতা বাড়ছে না।