ব্রেকিং নিউজ
Home / সিলেট / সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩৫ হাজার

সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩৫ হাজার

 

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা ৩৫ হাজার ছাড়িয়েছে। বিভাগে গতকাল শুক্রবার থেকে আজ শনিবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৯৮৩ জনের নমুনা পরীক্ষা করে ৩৪২ জনের করোনা শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩৪ দশমিক ৭৯ শতাংশ। এ নিয়ে বিভাগে মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৩৫ হাজার ২০৬।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা। আজ দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলায় রয়েছেন ২২৭ জন। সুনামগঞ্জে ৪৬, হবিগঞ্জে ৩৫ ও মৌলভীবাজারে ৩৪ জন। নতুন একজনসহ বিভাগে মোট মৃত মানুষের সংখ্যা দাঁড়িয়েছে ৬০৭।

এর মধ্যে সিলেট জেলার বাসিন্দা ৪৮৬ জন। সুনামগঞ্জের ৪৩, হবিগঞ্জের ২৮ ও মৌলভীবাজারে মারা গেছেন ৫০ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে ২৩৪ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে ২০৫ জন সিলেট জেলার, ১ জন সুনামগঞ্জের, ৭ জন হবিগঞ্জ ও ২১ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। মোট সুস্থ ব্যক্তির সংখ্যা ২৭ হাজার ৯৪৬।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, সিলেট বিভাগে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৯৪। এর মধ্যে ২৭১ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে। এ ছাড়া সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৫৪, হবিগঞ্জে ৩৮ ও মৌলভীবাজারে ৩১ জন।