ব্রেকিং নিউজ
Home / ভারত সংবাদ / কলকাতা / ইয়াসের তাণ্ডব থেকে প্রাণে বাঁচা টিভি সঞ্চালিকা কেঁদে শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতা (ভিডিও)

ইয়াসের তাণ্ডব থেকে প্রাণে বাঁচা টিভি সঞ্চালিকা কেঁদে শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতা (ভিডিও)

ইয়াসের তাণ্ডব থেকে প্রাণে বাঁচা টিভি সঞ্চালিকা কেদে শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতা

ঘণ্টায় ১৫৫ কিলোমিটার গতির বাতাসের শক্তি নিয়ে ভারতের উড়িষ্যা উপকূলে আছড়ে পড়ে তাণ্ডব শুরু করেছে অতিপ্রবল ঘূর্ণিঝড় ইয়াস।

ঘূর্ণিঝড়ের প্রভাবে উড়িষ্যা উপকূলে চলছে প্রবল বৃষ্টি আর দমকা বাতাস। সাগর ফুলে ওঠায় প্লাবিত হয়েছে উপকূলের নিচু এলাকা। জানমাল রক্ষায় নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

ইয়াসের তাণ্ডবে ইতোমধ্যে দেশটিতে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এই তাণ্ডব আরও কিছু সময় চলবে বলে জানিয়েছে ভারতের আবহাওয়া অধিদপ্তর।

ইয়াসের সরাসরি সম্প্রচার করতে গিয়েছিল পশ্চিমবঙ্গের কলকাতা টিভির একটি টিম। সঞ্চালিকা সুচন্দ্রিমার নেতৃত্বে কলকাতা টিভির টিম পশ্চিমবঙ্গের দীঘা থেকে সংবাদ পাঠাচ্ছিল। লাইভ চলাকালে ইয়াস আঘাত হানে। এতে কলকাতা টিভির গাড়ি নিয়ে সাংবাদিকরা সেখান থেকে সরে আসার সুযোগ পাননি। চালক গাড়ি ঘোরানোর সময় জলোচ্ছ্বাস ভাসিয়ে নিয়ে যাচ্ছিল। কোনো রকমে সাংবাদিকরা গাড়ি ছেড়ে বেরিয়ে আসার পর পানির তোড়ে গাড়ি ভেসে যায়।

সহকর্মীদের সহায়তায় মৃত্যুর হাত থেকে বেঁচে ফেরা কলকাতা টিভির সঞ্চালিকা সুচন্দ্রিমা ঘূর্ণিঝড়ের তাণ্ডব জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।

তিনি পরে ফেসবুক লাইভে এসে বলেন, এতটা অসহায়বোধ কোনো দিনও করিনি। কোনো কিছুকে ভয় পাই না। জীবনে বহু বড় ইভেন্ট ঝুঁকি নিয়ে কাভার করেছি। ২০১৯ সালে ফণীর সময়ও লাইভ টেলিকাস্টে ছিলাম। কিন্তু আজ যে অভিজ্ঞতা হলো তা ভয়াবহ। মৃত্যুর আগে কখনও ভুলব না। ইয়াস মুহূর্তে এতটাই ভয়ঙ্কর রূপ নেয় যে, কোনো রকমে প্রাণটা রক্ষা হয়েছে আজ।