ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / মৌসুমী-ওমর সানীর ছেলের রেস্তোরাঁ থেকে গ্রেপ্তার ৩ জন রিমান্ডে, বাকিরা কারাগারে

মৌসুমী-ওমর সানীর ছেলের রেস্তোরাঁ থেকে গ্রেপ্তার ৩ জন রিমান্ডে, বাকিরা কারাগারে

 

রাজধানীর গুলশান-২ এলাকাধীন ‘মন্টানা লাউঞ্জ’ রেস্তোরাঁয় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা ১১ জনের মধ্যে ৩ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে বাকি ৮ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল এ আদেশ দেন।

রেস্তোরাঁটি তারকা দম্পতি ওমর সানি ও আরিফা জামান মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীনের বলে জানা গেছে।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- রিজওয়ান রোজারিও, হৃদয় এবং নাসির উদ্দিন। কারাগারে যাওয়া ৮ আসামি হলেন- দীন ইসলাম, সৌরভ কস্তা, ওমর ফারুক, মো. মাসুম, ইলিয়াস, জুলহাস, বিজয় ও শিমুল কস্তা।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই রিপন কুমার বিশ্বাস আসামিদের আদালতে হাজির করেন। রিজওয়ান, হৃদয় এবং নাসির উদ্দিনের ৫ দিন করে রিমান্ড এবং অপর ৮ আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

তিন আসামির পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। ৮ আসামিরও জামিন আবেদন করা হয়। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় মন্টানা লাউঞ্জে অভিযান পরিচালনা করে গুলশান থানা পুলিশ। অভিযান শেষে ওসি আবুল হাসান বলেন, সংবাদের ভিত্তিতে জানতে পারি গুলশান-১ ও ২ এর মাঝখানে আরএম সেন্টার ভবনে মন্টানা লাউঞ্জ নামে একটি সিসা বার তাদের কার্যক্রম চালিয়ে আসছে। সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় বারটিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঘটনাস্থল থেকে আমরা ১১ জনকে আটক করি। এছাড়া অভিযানে সিসা ও সিসা সেবন করার বিভিন্ন জিনিসপত্রও জব্দ করা হয়েছে।

পরে ১১ জনের বিরুদ্ধে গুলশান থানায় মাদক দ্রব্য আইনে মামলা করা হয়। তবে আসামি করা হয়নি ওমর সানি ও আরিফা জামান মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীনকে।