ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও জকিগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে’র বিশেষ সভা অনুষ্ঠিত

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও জকিগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে’র বিশেষ সভা অনুষ্ঠিত

গত মঙ্গলবার পূর্ব লন্ডনের হাসান রাজা সেন্টারে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও জকিগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যেগে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নহরুল ইসলাম মৃত্যুতে শোক ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে উক্ত সভা শুরু হয়। পাক তেলাওয়াত করেন হাফিজ কাজী আব্দুর রহমান। সভায় এডুকেশন ট্রাস্টের অগ্রগতি নিয়ে ব্যাপক আলোচনা হয় এবং বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় উপস্থিত কয়েকজন আগ্রহী জকিগঞ্জ বাসীকে ট্রাস্টিশীপ প্রদান করা হয়। জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারী আবুল হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্টানে যৌথভাবে সভাপতিত্ব করেন কাউন্সিলর শেরোয়ান চৌধুরি ও বদরুল ইসলাম চোধুরী। এতে জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন পেশার মানুষের ব্যাপক সমাগম ঘটে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি কামাল এমসিএ রহমান, সাবেক সেক্রেটারী জাহাঙ্গীর চৌধুরী , সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শাহাদাত হুসেন চৌধুরী ফেরদৌস , সৈয়দ মতলুব রেজা , কাজী নূরুল হুদা ,মাওলানা মইনুল হক চৌধুরী , মাওলানা নজরুল ইসলাম , জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সহ সেক্রেটারী মুহাম্মদ আখতারুজ্জামান, সহ সেক্রেটারী ও মিডিয়া ব্যক্তিত্ব বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ জয়নুল আবেদীন, জকিগঞ্জ এডুকেশন ট্রাস্টের সেক্রেটারী ফজলে আহমেদ চৌধুরী একলিম , ট্রেজারার গোলাম মর্তুজা চৌধুরী ইকবাল , মাওলানা জামাল খাঁন , হাফিজ কাজী আব্দুর রহমান, মাওলানা কাজী এমদাদ , কাজী খালেদ আহমেদ ও সাইদ মালিক প্রমুখ।

সভায় বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নহরুল ইসলামের আত্মার মাগফিরাত ও উম্মাহর কল্যাণ কামনা এবং সংগঠনের সাফল্য কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মাওলানা মুফতি আব্দুর রাজ্জাকের মোনাজাতের মাধ্যমে উক্ত সভা শেষ হয়।