ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / স্বামী-স্ত্রীর সম্পর্কের বাইরে সন্তান অবৈধ হলে ভোট ছাড়া এমপিরা কী?

স্বামী-স্ত্রীর সম্পর্কের বাইরে সন্তান অবৈধ হলে ভোট ছাড়া এমপিরা কী?

imageকৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন যে নির্বাচনের উদ্যোগ নিয়েছে তা কারও কাছে গ্রহণযোগ্য নয়।

এই নির্বাচনে কমিশন একটি টাকা খরচ করলে তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা করারও হুশিয়ারি দেন তিনি।

দলের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভার উদ্বোধনী বক্তব্যে কাদের সিদ্দিকী এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, স্বামী-স্ত্রীর সম্পর্কের বাইরে যে সন্তানের জন্ম হয় মানুষ তাকে অবৈধ সন্তান বলে। ভোট এবং প্রার্থী ছাড়া যে নির্বাচন হচ্ছে দেশের মানুষ সেই এমপিকে কি বলবে?

দেশের চলমান সঙ্কট সমাধানে প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করে প্রবীণ এই রাজনীতিক বলেন, প্রধানমন্ত্রী পদত্যাগ করলে দেশের অর্ধেক সমস্যা কমে যাবে।

তিনি সতর্ক করে দিয়ে বলেন, যদি ক্ষমতায় আরও কিছুদিন থাকতে চান ২৪ জানুয়ারি পর্যন্ত থাকতে পারেন। এর পরে থাকতে চাইলে আপনি এবং সংসদের মৃত্যু হবে।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, দেশের মানুষ পারিবারিক রাজনীতির অবসান চায়। এর অবসান হওয়া উচিত।

বিরোধী দলের সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, ‘কথায় কথায় অবরোধ-হরতাল বন্ধ করুন। মানুষকে কষ্ট দেয়ার রাজনীতি আমরা পছন্দ করি না। এ থেকে বেরিয়ে আসতে হবে। নিয়ন্ত্রণ করতে হবে।’

এতে বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী, জাসদ সভাপতি আ স ম রব, বিএনপি নেতা মাহবুবুর রহমান, সাবেক প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী উপস্থিত রয়েছেন।