ব্রেকিং নিউজ
Home / খেলাধুলা / লন্ডনে গ্রেটার সিলেট উপজেলা কাপ ফুটবলটুর্নামেন্টে বিশ্বনাথ চ্যাম্পিয়ন, গোলাপগঞ্জ রানার্সআপ

লন্ডনে গ্রেটার সিলেট উপজেলা কাপ ফুটবলটুর্নামেন্টে বিশ্বনাথ চ্যাম্পিয়ন, গোলাপগঞ্জ রানার্সআপ

ক্যারল, লন্ডন বাংলা: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বৃটেনের লন্ডনে পঞ্চম বারের মত দিন ব্যাপী আয়োজিত গ্রেটার সিলেট উপজেলা কাপ টুর্ণামেন্ট ২০১৯ গত ২৫ আগস্ট রোববার হেকনিস্থ ম্যাবলিগ্রীন ফুটবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। পঞ্চম গ্রেটার সিলেট উপজেলা কাপ ফুটবল টুর্নামেন্টে বিশ্বনাথ উপজেলা গোলাপগঞ্জ উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। ব্রিটেনে বাংলাদেশিদের স্বনামধন্য ফুটবল ক্লাব সোনালী অতীতের উদ্যোগে এতে বৃহত্তর সিলেটের ৪টি জেলার ১৫টি উপজেলার সবগুলো দল জগন্নাথপুর, ছাতক, দিরাই, দক্ষিন সুনামগঞ্জ, বিশ্বনাথ, ওসমানীনগর, বালাগঞ্জ, গোলাপগঞ্জ, দক্ষিন সুরমা, বিয়ানীবাজার, সিলেট সদর, মৌলভীবাজার বড়লেখা, রাজনগর, নবীগঞ্জ অংশ গ্রহণ করে ।
৩৫ উর্ধ খেলোয়াড়দের সমন্নয়ে ৮এ সাইড এই টুর্নামেন্টে শুরু হয় সকাল ১০টা থেকে। ৩টি গ্রুপে লীগ ভিত্তিক এই টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে উঠে ৮টি দল। তারপর সেমিফাইনালে গোলাপগঞ্জ উপজেলা মৌলভীবাজার উপজেলাকে পরাজিত করে ফাইনালে পৌছায়। ২য় সেমিফাইনালে বিশ্বনাথ উপজেলা জগন্নাথপুর উপজেলাকে পরাজিত করে ফাইনালে আসে। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনালে বিশ্বনাথ ও গোলাপগঞ্জ ১-১ গোলে ড্র হলে টাইব্রেকারে বিজয়ী হয় বিশ্বনাথ উপজেলা।

এদিকে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী অতীত ইউকের চেয়ারম্যান জামাল উদ্দিন। সাধারণ সম্পাদক জয়নাল আবেদনী মিয়া গুলজারের পরিচালনা বক্তব্য রাখেন ও পুস্কার তুলেদেন স্পোর্টিং ফাউন্ডেশনের সেক্রেটারী জামাল হোসেন, ইনার লন্ডন ফুটবল লীগের সভাপতি রাশিদ আলী, টাউয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, কাউন্সিলর সাদ হোসেন, কাউন্সিলর সোহেল, কাউন্সিলর তারেক খান, সোনালী অতীতের ভাইস চেয়ারম্যান ফারুক মাহফুজ আহমেদ, ট্রেজারর সেলিম উদ্দিন, অর্গনাইজেশন সেক্রেটারী আব্দুল মুহিত, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী আবুল কাসেম, ফুয়াদ খান, মানিক মিয়া, আরজ আলী, শায়েস্তা মিয়া, শফিকুল ইসলাম, হাফিজুর রহমান লাকু প্রমুখ, লন্ডন ফিস বাজারের বাজারের মুহিবুল হক, জনমত পত্রিকার জুনায়েদ চৌধুরী।

আজ থেকে ছয় বছর আগে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় সিলেটের বালাগঞ্জ উপজেলা। দ্বিতীয় আসরে হয় ওসমানী নগর উপজেলা, তৃতীয়বার চ্যাম্পিয়ন হয় সুনামগঞ্জের ছাতক উপজেলা, চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা। আর এবারের পঞ্চম আসরে চ্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা।

আয়োজক সোনালী অতীত ফটবল ক্লাব ইউকের চেয়ারম্যান জামাল উদ্দিন সকল উপজিলার ফুটবল ক্লাবের পক্ষ থেকে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রতিবছর এই আয়োজন অব্যাহত রাখার প্রতিস্রতি ব্যাক্ত করেছেন। টুর্নামেন্টে আগত খেলোয়াড়বৃন্দ ও অতিথিরা খউব ইনজয় করেছেন বলে উল্লেখ করে এই সুন্দর আয়োজনের জন্য উদ্দ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন.।

প্রেস বিজ্ঞপ্তি