ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / কাউন্সিল অফ মস্কের নির্বাচন সম্পন্ন : শামসুল হক চেয়ারম্যান, হীরা ইসলাম সেক্রেটারি ও আব্দুল মুনিম ক্যারল ট্রেজারার

কাউন্সিল অফ মস্কের নির্বাচন সম্পন্ন : শামসুল হক চেয়ারম্যান, হীরা ইসলাম সেক্রেটারি ও আব্দুল মুনিম ক্যারল ট্রেজারার

টাওয়ার হ্যামলেটেস কাউন্সিল অব মস্কের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার পূর্ব লন্ডনে এলএমসির সেমিনার হলে এই সভা ও নির্বাচনের আয়োজন করা হয়। হাফিজ মাওলানা শামসুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল হীরা ইসলামের পরিচালনায় সংগঠনের দ্বিবার্ষিক (২০১৬-২০১৮) সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির স্বাগত বক্তব্যের পর বার্ষিক রিপোর্ট পেশ করেন সেক্রেটারি হীরা ইসলাম। রিপোর্টের উপর আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের সাবেক সভাপতি আব্দুল আজিজ সর্দার, মুজিবুর রহমান ও আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কাউন্সিল অব মস্কের সদস্য ক্বারী আখলাক আহমদ। সভাপতির বক্তব্যে হাফিজ মাওলানা শামসুল হক আর্থিক সংকটের মধ্যেও বিভিন্নভাবে সহযোগিতা করে সংগঠনের কার্যক্রম চালিয়ে যেতে সহযোগিতা করার জন্য কাউন্সিল অব মস্কের সকল সদস্যকে ধন্যবাদ জানান। নির্বাচনে আগামী দুই বছরের জন্য মাওলানা শামসুল হক সভাপতি, হীরা ইসলাম সেক্রেটারি, আব্দুল মুনিম ক্যারল ট্রেজারার নির্বাচিত হয়েছেন।