ব্রেকিং নিউজ
Home / Uncategorized / সেই তরুণীকে খুঁজে পেয়েছে : কথা বলবে পুলিশ (ভিডিও)

সেই তরুণীকে খুঁজে পেয়েছে : কথা বলবে পুলিশ (ভিডিও)

১৬ মার্চ ২০১৬: রাজধানীর ধানমন্ডির অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের এ লেবেলের ছাত্র নুরুল্লাহর (১৯) সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওয়ারি র‌্যাঙ্কিন স্ট্রিট রোডের বাসিন্দা জুনাইদ আল ইমদাদের বন্ধুত্ব হয়। আবার সেই ফেসবুকে নুরুল্লাহর ওপর জুনাইদের শারীরিক নির্যাতনের ভিডিওচিত্র ছেড়ে  দেয়ায় উভয়ের বন্ধুত্বে ফাটলের সৃষ্টি হয়।
ইন্টারনেটে ভিডিওচিত্র ছড়ানোর ফলে সামাজিক মর্যাদা ক্ষুন্ন হওয়ায় সোমবার রাতে জুনাইদের বিরুদ্ধে বাদি হয়ে নুরুল্লাহ ধানমন্ডি মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনে (মামলা নং ৭, ধারা ৩২৩,৩২৫/৫০৬ পেনাল কোড) একটি মামলা দায়ের করে। ধানমন্ডি মডেল থানা পরিদর্শনকালে মামলার তদন্তকারী কর্মকর্তা নুরুল হক এ তথ্য জানান।
থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) সেলিম হোসেন বলেন, মামলাটি তদন্তের জন্য সাব ইন্সপেক্টর নুরুল হককে দায়িত্ব প্রদান করা হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম শুরু হয়ে গেছে। অভিযুক্ত জুনাইদকে গ্রেফতারে অভিযান চালানো হবে বলে তিনি জানান।

যে তরুণীকে কেন্দ্র করে বখাটে যুবক জুনাইদ অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র নুরুল্লাহকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছিল, সেই তরুণীর সন্ধান পেয়েছে ধানমণ্ডি মডেল থানা পুলিশ। আজ দুপুরে পুলিশ সেই তরুণীর মোবাইল নম্বর ও নাম ঠিকানা সংগ্রহ করে।

নাম প্রকাশ না করার শর্তে থানা পুলিশের এক দায়িত্বশীল কর্মকর্তা বলেন, জুনায়েদকে  গ্রেফতারে ওপর মহলের চাপ থাকলেও তার পরিচিত বন্ধুবান্ধবরা কেউ তার সঠিক নাম ও ঠিকানা জানে না। মামলার বাদী নুরুল্লাহ আর্জিতে জুনায়েদের বাসা ওয়ারি র্যাঙ্কিন স্ট্রিটের যে ঠিকানা লিখেছে সেই ঠিকানায় কোনো হোল্ডিং নম্বর খুঁজে পাওয়া যায়নি। ফলে তাকে গ্রেফতারের বিষয়টি বিলম্বিত হচ্ছে।

জানা গেছে জুনায়েদ সম্পর্কে তথ্যসংগ্রহের জন্য তারা সেই তরুণীর (পুলিশের ধারণা তরুনী অক্সফোর্ডের ছাত্রী) নাম ঠিকানা সংগ্রহ করে। তার সেঙ্গ কথা বললে হয়তো কোনো তথ্য পাওয়া যাবে বলে আশা পুলিশের।

গত রোববার ধানমণ্ডি পাঁচ নম্বর রোডের লেকের পাশে যখন জুনায়েদ নুরুল্লাহকে টানা প্রায় ১০ মিনিট উপর্যুপরি কিল, ঘুষি ও লাথি মারছিল তখন ওই তরুণীর নাম ধরে বার বার নুরুল্লাহকে বলছিল, — খারাপ, তাই না, তুই গিরিঙ্গিবাজ, গিরিঙ্গি করস্। সে ওই তরুণীকে ভালোবাসে বলেও ভিডিও বার্তায় উল্লেখ করে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা মো. নুরুল হক বলেন, ‘মামলার প্রয়োজনে তারা অনেকের সঙ্গে কথা বলছেন এবং বলবেন।’

ভিডিও: