ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / নূর হোসেনের মামলা পেছালো

নূর হোসেনের মামলা পেছালো

২ মার্চ ২০১৬:জেলার আলোচিত সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে তিনটি অস্ত্র মামলার সাক্ষ্য শুনানি ১৩ এপ্রিল অনুষ্ঠিত হবে।

বুধবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) কামরুন নাহারের আদালত তারিখ নির্ধারণ করেন। এ দিন সাক্ষীরা না আসায় আদালত নতুন তারিখ নির্ধারণ করেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বলেন, ‘সকালে কঠোর নিরাপত্তায় নূর হোসেনকে আদালতে আনা হয়। সিদ্ধিরগঞ্জ থানায় করা অস্ত্র আইনের পৃথক তিনটি মামলায় ইতোমধ্যে তার বিরুদ্ধে চার্জ গঠন করা হয়।’

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) কেএম ফজলুর রহমান জানান,  ২০১৪ সালের এপ্রিলে সাত খুনের ঘটনার পর নূর হোসেন ভারতে পালিয়ে গেলে সরকার তার বৈধ অস্ত্রগুলোর লাইসেন্স বাতিল করে। পরে পুলিশ তার সিদ্ধিরগঞ্জের বাড়িতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করে। লাইসেন্স বাতিল হওয়ার পরও একটি অস্ত্র জমা না দেয়ায় এবং অবৈধ অস্ত্র রাখার অভিযোগে পুলিশ বাদী হয়ে এই তিনটি মামলা করে।

২৫ ফেব্রুয়ারি আদালত তিন মামলায় অভিযোগ গঠন করে নূর হোসেনের বিচার শুরুর নির্দেশ দেন। সাক্ষ্য শুরুর জন্য সেদিন ২ মার্চ দিন ঠিক করে দেন বিচারক।