ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / ভাই-বোন হত্যার আলামত পাওয়ায় ৫ জনকে জিজ্ঞাসাবাদ

ভাই-বোন হত্যার আলামত পাওয়ায় ৫ জনকে জিজ্ঞাসাবাদ

০১ মার্চ, ২০১৬: রামপুরার বনশ্রীতে দুই ভাই-বোনের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুদের গৃহশিক্ষিকা, বাড়ির দুই দারোয়ান ও দুইজন আত্মীয়কে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য অাটকরা হলেন— গৃহশিক্ষিকা শিউলি, নিহতের আত্মীয় ওবায়দুর ও শাহিন এবং দারোয়ান পিন্টু মণ্ডল ও ফেরদৌস।

এএসপি মিজান বলেন, ‘দুই ভাই-বোনের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।’

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক আহমেদ  জানান, ‘তাদের সঙ্গে এখনো কথা বলছি। ঘটনার দিন কে কখন বাসায় গিয়েছিলেন? দুই শিশুর সঙ্গে কথা হয়েছিল কি না? কি ব্যাপারে কথা হয়েছিল? দুই শিশুকে শেষ কে, কিভাবে দেখেছিলেন? ইত্যাদি প্রসঙ্গে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এদিকে ‘কেন্ট’ নামে বনশ্রীর যে রেস্তোরাঁর খাবার তারা খেয়েছিল, তার ব্যবস্থাপকসহ তিনজনকে সন্দেহভাজন হিসেবে সকালেই আটক করা হয় বলে জানান রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম। আটককৃতরা হলেন- রেস্তোরাঁর ম্যানেজার মাসুদুর রহমান মাসুদ, বাবুর্চি আসাদুজ্জামান রনি ও তার সহকারী আতাউর রহমান।
সোমবার বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী নুশরাত জাহান অরণী (১৪) ও হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়।
পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় ক্যান্ট চাইনিজ রেস্তোরাঁর খাবার খেয়েই তাদের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই ভাই-বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তাদের দু’জনের শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। অরণীর চোখে রক্ত জমাট ও গলায় আঘাতের চিহ্ন স্পষ্ট। আলভীর পা ও গলায় আঘাত রয়েছে। ভিসেরা রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।