ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / কাউন্সিলার রহিমা রহমান সাময়িকভাবে বরখাস্ত

কাউন্সিলার রহিমা রহমান সাময়িকভাবে বরখাস্ত

লন্ডনবাংলা রিপোর্ট: নিউহাম বারার কাউন্সিলার ও মেয়রের উপদেষ্টা রহিমা রহমানকে সাময়িকভাবে লেবার পার্টি থেকে বরখাস্ত করা হয়েছে বলে নিউহ্যাম রেকর্ডার সূত্রে জানা গেছে।
জানা যায়, নিউহ্যাম লেবার পার্টির সেক্রেটারী কাউন্সিলার সুসান মাস্টারস কর্তৃক লেবার কাউন্সিলারদের কাছে প্রেরিত এক চিঠিতে প্রকাশ হয়েছে যে, রহিমা সাময়িকভাবে পার্টি থেকে বরখাস্ত হলেও তিনি গ্রীনস্ট্রীট ওয়ার্ডের কাউন্সিলার হিসেবে দায়িত্ব পালন করবেন এবং লেবার পার্টির শাখা সভায় যোগদান করতে পারবেন। কিন্তু তিনি গ্রুপ কমিউনিকেশন এবং সিএলপির সভায় যোগ দিতে পারবেন না। এটা এখনও পরিস্কার নয় যে কবে এই বহিস্কারাদেশ প্রত্যাহার করা হবে এবং কি কারণে পার্টি এ সিদ্ধান্ত গ্রহণ করেছে।
কাউন্সিলের একজন মুখপাত্র বলেছেন যে, কাউন্সিলার রহিমা রহমানের কমিউনিটি কেয়ার বিষয়ে মেয়রাল এডভাইজারের দায়িত্ব কাউন্সিলার ক্লিভ ফারনেসের কাছে হস্তান্তর করা হয়েছে।
কাউন্সিলার রহিমা রহমানের সাথে এ ব্যাপারে যোগাযোগ করলে তিনি কোন মন্তব্য করতে রাজী হননি।
তবে অন্য একটি সূত্রে জানা গেছে যে, কাউন্সিলার রহিমা নিউহাম কাউন্সিলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তিনি ইতিপূর্বে কাউন্সিলার গ্রুপের সেক্রেটারী, ট্রেজারার ও এসিস্ট্যান্ট হুইপের দায়িত্বে ছিলেন এবং নির্বাহী মেয়রের এডভাইজারের দায়িত্ব পালন করছিলেন। সূত্র জানায় তাকে শুধু গ্রুপ থেকে বহিষ্কার করা হয়েছে এবং ঘটনার তদন্ত চলছে।
কাউন্সিলার রহিমা পার্টির গ্রুপ থেকে বহিষ্কার হলেও ইতিমধ্যে তাকে নিয়ে মিডিয়া ও ফেইসবুকে মিথ্যা প্রচারনা চালানো হচ্ছে বলে অভিযোগ রয়েছে।