ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / বাড্ডার আগুনে ভস্মীভূত শতাধিক টংঘর-মেসবাড়ি-দোকান, ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের আশ্বাস

বাড্ডার আগুনে ভস্মীভূত শতাধিক টংঘর-মেসবাড়ি-দোকান, ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের আশ্বাস

agun2২০ জুলাই ২০১৫: রাজধানীর মধ্য বাড্ডায় আগুন লেগে একটি মেসবাড়ি, একটি ভবনে থাকা কয়েকটি দোকান এবং ঝিলের ওপর বাঁশ পুঁতে গড়ে তোলা শতাধিক টংঘর ভস্মীভূত হয়েছে।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের পরিদর্শক মোহাম্মদ আলী জানিয়েছেন, সোমবার বেলা প্রায় একটার দিকে ব্যাংক এশিয়া ও সিডিসিএল সিএনজি স্টেশনের পাশের গলিতে একটি টিন-শেড বাড়িতে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ শুরু করে। প্রায় দেড় ঘণ্টা পর সোয়া ২টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান,আগুনের শিখা অনেক উঁচু পর্যন্ত উঠে যাওয়ায় চারপাশের আবাসিক ভবনগুলোতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রগতি সরণীর এক পাশে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। আশপাশের এলাকা থেকে বহু মানুষ জড়ো হওয়ায় তাদের সামলাতে হিমশিম খেতে হয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের। আগুন আরও ছড়িয়ে পড়ার আশঙ্কায় পাশের ভেনাস কমপ্লেক্স নামের একটি বহুতল ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়।agun1

কয়েক বিঘার বর্গাকৃতি জমির ওপর গড়ে তোলা ভাই ভাই বোর্ডিংয়ের মালিক স্থানীয় কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা ওসমান গণি। তবে অগ্নিকাণ্ডের পর তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তিনি ঘটনাস্থলেও যাননি।