ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / গাফফার চৌধুরীর পাশে ইমরান এইচ সরকার

গাফফার চৌধুরীর পাশে ইমরান এইচ সরকার

gaffar-imran০৭ জুলাই, ২০১৫: প্রখ্যাত সাংবাদিক ও কলামিস্ট এবং অমর একুশের গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরীর পাশে দাঁড়ালেন গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। সম্প্রতি গাফফার চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি নিউ ইয়র্কে দেয়া এক বক্তব্যে ইসলাম ও মহানবী (সাঃ) কে অবমাননা করেছেন।

সোমবার ফেসবুকে এক পোস্টে ডা. ইমরান লিখেছেন, ‘আমি আবদুল গাফফার চৌধুরীর নিউইয়র্কে দেয়া পুরো বক্তব্যটি শুনলাম। এক বার দুই বার না, বার বার শুনলাম। তিনি ধর্মের অবমাননা করলেন কোথায় আমার ঠিক বোধগম্য নয়। হ্যাঁ, তবে পাকিস্তানি মওদুদিবাদী আর সৌদি ওয়াহাবি ধর্মব্যবসায়ী মোল্লাদের মুখোশ উন্মোচন করায় তারা কিছুটা ঘেউঘেউ করবে এটা অস্বাভাবিক নয়। নয়াদিগন্তের মতো একটা গোয়েবলসীয় পত্রিকার খবরে যারা চিলের পিছে দৌঁড়াচ্ছেন, তাদের কাণ্ডজ্ঞানহীন ছাড়া আর কিছু বলার নাই।
আমি ব্যক্তিগত সখ্যতা থেকে যতটুকু জানি, তিনি মাদ্রাসায় পড়ার সুবাদে ধর্ম সম্বন্ধে খুব পরিষ্কার জ্ঞান রাখেন, যা ভণ্ড মওদুদিবাদীদের চেয়ে অনেকগুণ বেশি। আগামী ১০ বছরে পাকিস্তান বিলুপ্ত হবে, চৌধুরী সাহেবের এই ভবিষ্যদ্বাণীই আমার ধারণা এই ঘেউঘেউয়ের প্রধান কারণ। এখানে ধর্ম একটা উপলক্ষ মাত্র।
তার সাথে সম্পূর্ণ একমত হয়ে বলতে চাই, যতোদিন আমাদের সাথে বাংলা ভাষা, রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধু থাকবে ততোদিন কেউ আমাদের পাকিস্তান, আফগানিস্তান কিংবা সৌদি আরব বানাতে পারবে না। এই বাংলাদেশ, বাঙালিত্ব, বাংলা ভাষাকে কেউ মুছে দিতে পারবে না ইনশাআল্লাহ্।’
সূত্র: ইত্তেফাক