ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / বিতর্কিত মন্তব্যের পর গাফফার চৌধুরীর পক্ষে তসলিমার সাফাই!

বিতর্কিত মন্তব্যের পর গাফফার চৌধুরীর পক্ষে তসলিমার সাফাই!

Taslima Nasrin - Copy৫ জুলাই ২০১৫: একসময় লন্ডন প্রবাসী লেখক আবদুল গাফফার চৌধুরীর উপর রাগ থাকলেও এখন আর তা নেই বলে জানিয়েছেন নিউইয়র্কে অবস্থানরত বাংলাদেশের নির্বাসিত লেখক তসলিমা নাসরিন।আল্লাহর ৯৯টি নাম আর নারীর হিজাব নিয়ে লন্ডন প্রবাসী সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরীর বিরূপ মন্তব্যের সাফাই গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

নিজের ফেসবুকে তসলিমা লেখেন, গাফফার চৌধুরীর ওপর যত রাগ ছিল তার, তার সব জল হয়ে গেছে. এতদিনে তিনি কিছু সত্যি কথা বলেছেন বলেও দাবি করেন তসলিমা।

তাঁর ফেসবুক স্টাটাসটি তুলে দেয়া হলো:

taslima status

 

 

 

 

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে নিউইয়র্কে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘বাংলাদেশ : অতীত, বর্তমান ও ভবিষ্যত’ শীর্ষক আলোচনা সভায় আল্লাহর ৯৯টি নাম আর নারীর হিজাব নিয়ে বিরূপ মন্তব্য করেন আবদুল গাফফার চৌধুরী। বলেন, “আজকের আরবী ভাষায় যেসব শব্দ; এর সবই কাফেরদের ব্যবহৃত শব্দ। যেমন- আল্লাহর ৯৯ নাম, সবই কিন্তু কাফেরদের দেবতাদের নাম। তাদের ভাষা ছিল আর-রহমান, গাফফার, গফুর ইত্যাদি। সবই কিন্তু পরবর্তীতে ইসলাম এডাপ্ট করেছিল।” বোরকা ও হিজাব প্রসঙ্গে তিনি বলেন, “বাংলাদেশে এটা হচ্ছে ওহাবিদের লাস্ট কালচারাল ইনভলব। আমি অবাক হচ্ছি। ক্লাস টুয়ের মেয়েরা হায়েজ-নেফাজ পড়বে! এটা আমাদের ধর্ম শিক্ষা হতে পারে?”

সূত্র: প্রিয়.কম