ব্রেকিং নিউজ
Home / খেলাধুলা / রোনাল্ডোর সাবেক প্রেমিকার সাথে ব্লাটারের গোপন সম্পর্ক ফাঁস!

রোনাল্ডোর সাবেক প্রেমিকার সাথে ব্লাটারের গোপন সম্পর্ক ফাঁস!

blatter৬ জুন ২০১৫: ফুটবল বিশ্বে ঘুষ কেলেঙ্কারিতে সভাপতি সেপ ব্ল্যাটার এখন আলোচনার তুঙ্গে। সম্প্রতি ফিফার সভাপতি নির্বাচিত হয়েও পদত্যাগ করেছেন। এরই মধ্যে নতুন করে আবার শিরোনামে এলেন তুখোড় এই ফুটবল সংগঠক। তার সঙ্গে এবার জড়িয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক বান্ধবী ইরিনা শায়েকের নাম।
স্পেনের বহুল প্রচারিত সংবাদপত্র ‘এল মুন্ডো’ দাবি করেছে, সেপ ব্ল্যাটারের সঙ্গে ইরিনার সম্পর্ক ছিল। ‘অল দ্য উইমেন ইন ব্লাটার’স লাইফ’ শিরোনামে তারা একটি চাঞ্চল্যকর প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে তারা দাবি করেছে, ৭৯ বছরের ব্ল্যাটারের সঙ্গে শায়েকের গোপন সম্পর্ক ছিল। এমনকি রোনাল্ডোর সাথে প্রেম চলার সময়ও ব্ল্যাটারের সাথে তিনি ডেট করতেন বলে জানা গেছে। প্রতিবেদনে আরও লেখা হয়েছে, সম্প্রতি প্রিন্স চার্লস বাকিংহাম প্যালেসে একটি পার্টি দিয়েছিলেন। সেই পার্টিতে ব্ল্যাটার ও ইরিনাকে এক সঙ্গে দেখা গেছে।

পত্রিকাটিতে দাবি করা হয়, ব্ল্যাটারের সাথে আরো অনেক নারীর সম্পর্ক ছিল, এদের বেশির ভাগই ছিল তার বন্ধুদের মেয়ে।

এই খবর প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে ডেলানিও ব্লাটারের এই কাহিনী নিয়ে মুখ খুলেছেন। এ বিষয়ে তিনি বলেন, ‘কিছুদিন আগে ভিয়েনায় আমি ও আমার বান্ধবী এমা গিয়েছিলাম। সেখানে ব্ল্যাটারের সঙ্গে দেখা। উনি সাত-আট সেকেন্ড অত্যন্ত কুৎসিতভাবে এমার দিকে তাকিয়ে ছিলেন। পরে এমন কিছু মন্তব্য করেন, ওঁকে ওখান থেকে প্রায় ঠেলে সরিয়ে দিয়েছিলাম।’