ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / ঘুষখোর ওসিকে বেঁধে খবর দিন: আইজিপি

ঘুষখোর ওসিকে বেঁধে খবর দিন: আইজিপি

মানব পাচারকারীরা যতই শক্তিশালী কিংবা প্রভাবশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়ে বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক একেএম শহিদুল হক বিপিএম পিপিএম বলেছেন, মানব পাচারের সঙ্গে কোন পুলিশ সদস্য যদি জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাকে শুধুই চাকুরিচ্যুত করা হবে না, মামলা করে আইনের বিচার করা হবে। কোন ওসি ঘোষ দাবি করলে তাকে বেঁধে রেখে খবর দেওয়ার জন্য জনগণের প্রতি আবারো অনুরোধ জানান আইজিপি। শনিবার দুপুরে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক ও মানব পাচার বিরোধী সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জেলা অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় পুলিশের আইজি আরো বলেন, দেশের নাগরিক হিসেবে সকলের সামাজিক দায়িত্ববোধ রয়েছে। সেই দায়বদ্ধতা থেকেই সকলকে ঐক্যবদ্ধভাবে মানব পাচারকারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম বিপিএম, হাইওয়ে রেঞ্জের ডিআইজি (চলতি দায়িত্বে) মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, বাংলাদেশ কোস্টগার্ডের পূর্ব জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন শহীদুল ইসলাম পিএসসি, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মো. খালেকুজ্জামান পিএসসি, র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমদ।
সিনিয়র সহকারী পুলিশ সুপার ছত্রধর ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় আরো বক্তব্যে রাখেন, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ, কক্সবাজার সিভিল সোসাইটির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী প্রমুখ।

[Adverts]