ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / খালেদার মামলায় দ্রুত চার্জশিট দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

খালেদার মামলায় দ্রুত চার্জশিট দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলাগুলোর চার্জশিট দ্রুত দেয়ার জন্যে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন। মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী বলেন, বিএনপি শাসনামলে বর্তমান জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদকে রিমা- ছাড়া ১০দিন সাধারণ কয়েদিদের সঙ্গে আটক করে রাখা হয়েছিল।

প্রধানমন্ত্রী বলেন, জাতিসংঘের অনেক সদস্য দেশে বিভিন্ন সমস্যা রয়েছে। তা না দেখে জাতিসংঘের মহাসচিব বান কি মুন কেন বাংলাদেশ নিয়ে এত চিন্তা করেন তা বুঝে আসে না। তিনি বলেন, বান কি মুন নয়, অস্কার ফার্নান্দেজ তারানকো নিজের ইচ্ছাতে বাংলাদেশে আসতে চাচ্ছেন।
সদ্য সমাপ্ত তিন সিটি করপোরেশন নির্বাচন সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির শাসনামলে নির্বাচনের আগে ও পরে হতাহতের ঘটনা ঘটত। এবার সিটি নির্বাচনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ নির্বাচন অনেক বেশি নিরপেক্ষ ও নিরাপদ হয়েছে। নির্বাচনে কোনো সংঘর্ষ হয়নি। এরপর এ নির্বাচন নিয়ে তদন্তের তাগাদা দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী বলেন, সরকারের লক্ষ্য জনকল্যাণ। সরকার এ লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে।