ব্রেকিং নিউজ
Home / রাজনীতি / ২৮ এপ্রিল রাজপথে নামতে হবে : খন্দকার মাহাবুব

২৮ এপ্রিল রাজপথে নামতে হবে : খন্দকার মাহাবুব

২৮ এপ্রিল সরকারের বিরুদ্ধে প্রতিরোধের শেষ দিন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট অাইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহাবুব হোসেন। তিনি বলেন, অামাদের ২৮ এপ্রিল রাজপথে নামতে হবে এবং ভোট দিতে হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে স্বাধীনতা ফোরাম, কেন্দ্রীয় সংসদ অায়োজিত ‘ইলিয়াস অালী নিখোঁজের ৩ বছর পূর্ণ হওয়ার প্রতিবাদে এবং সালাহ উদ্দিন অাহমদসহ নিখোঁজ নেতৃবৃন্দের অবিলম্বে ফেরত দেওয়ার দাবিতে যুবসমাবেশ’ শীর্ষক এক অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, ‘প্রতিবাদের সময় চলে গেছে, এখন প্রতিরোধ গড়ে তুলতে হবে। ২৮ এপ্রিল দেখিয়ে দিতে না পারলে বাংলার মানুষের পরাজয় হবে। তাই ২৮ এপ্রিল হবে অামাদের প্রতিরোধের শেষ দিন।’
‌‌‌‌‌‌‌‌‌বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা অারও বলেন, ‘গণতন্ত্রের লেবাস পড়ে স্বৈরশাসক ক্ষমতায় রয়েছে। সময় এসেছে এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার। অামরা লগি-বৈঠা নিয়ে রাজপথের অান্দোলনে নামবো না। অামরা গণতান্ত্রিক পন্থায় এ সরকারের পতন ঘটাবো।’
কেউ অপহরণের শিকার হলে তাদের খুঁজে বের করার দায়িত্ব অাইনশৃঙ্খলা বাহিনীর এমন মন্তব্য করে তিনি বলেন, জনগণের ট্যাক্সের টাকায় এসব বাহিনী চলে। কিন্তু তারা যদি তাদের দায়িত্ব পালন না করে তাহলে অপহরণ-খুন সহজে বন্ধ হবে না।
অায়োজক সংগঠনের সভাপতি অাবু নাসের রহমত উল্লার সভাপতিত্বে অারও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. অাহমেদ অাজম খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন, নিখোঁজ সালাহ উদ্দিন অাহমদের স্ত্রী হাসিনা অাহমদ, ব্যারিস্টার পারভেজ অাহমেদ প্রমুখ।