ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / অবরুদ্ধ খালেদার বের হওয়ার চেষ্টা, সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান, পুলিশ ছুঁড়ল পিপার স্প্রে

অবরুদ্ধ খালেদার বের হওয়ার চেষ্টা, সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান, পুলিশ ছুঁড়ল পিপার স্প্রে

IMG_2269.JPGগুলশানের নিজ কার্যালয় থেকে বের হতে নিজ গাড়িতে উঠে বসলেও প্রধান ফটকের সামনেই থমকে আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।
বেগম খালেদা জিয়া পৌনে তিনটায় নিজ গাড়িতে উঠে বসেন। কিন্তু সকাল ১১টা থেকে মুল ফটক বাইরে থেকে তালাবদ্ধ করে রাখায় বের হতে পারছেন না বেগম জিয়া।
খালেদা জিয়ার সঙ্গে গত দুদিন ধরে একই কার্যালয়ে অবস্থান করছেন মহিলা দলের নেত্রীরাও। পুলিশ বাধায় বের হতে না পারায় মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, নীলুফার চৌধুরী মনি, রেহানা আখতার রানু, সৈয়দা আসিফা আশরাফি পাপিয়াসহ কয়েকজন ভেতর থেকে উচ্চস্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে চিৎকার করেন এবং স্লোগান দিতে থাকেন।

khaleda in the carবিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারি শিমুল বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মিথ্যা বলছেন। তারা বলেছেন, খালেদা জিয়া অবরুদ্ধ নন। অথচ আপনারা দেখছেন, সারা দুনিয়া দেখছে খালেদা জিয়া অবরুদ্ধ। তিনি বলেন, খালেদা জিয়া সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন। বিজয় না আসা পর্যন্ত সংগ্রাম চালিয়ে যেতে হবে। একপর্যায়ে পুলিশ উপস্থিত নেতাকর্মীদের দিকে প্রিপার স্প্রে নিক্ষেপ করে।