ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / চুমু বাবা গ্রেপ্তার

চুমু বাবা গ্রেপ্তার

ভারতের অন্ধ্রপ্রদেশে ‘চুমু বাবা’ নামে খ্যাত এক নতুন বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার প্রদেশের কাপাডা জেলা থেকে এই বাবাকে গ্রেপ্তার করা হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি মারফত জানা যায়।

চুমু বাবার কাছে আসা প্রত্যেককেই তিনি জড়িয়ে ধরে চুমু দিতেন বলে তাকে স্থানীয় সাধারণ জনতা চুমু বাবা বলে সম্বোধন করতেন। তবে স্থানীয় সুব্বা রেড্ডি নামে এক ব্যক্তি চুমু বাবাকে জনপ্রিয় করতে চেষ্টা করলে তাকেও গ্রেপ্তার করে পুলিশ।

কাপাডা জেলার প্রোদ্দাতুর গ্রামের একটি মন্দিরের পেছনে প্রায় দুইমাস ধরে অবস্থান করছিলেন কথিত এই চুমু বাবা। গ্রামের মানুষের আর্থিক ও পারিবারিক সমস্যা দূর করার নামে অনেকের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগও আছে তার ওপর। তবে আদালত চুমু বাবাকে মানসিকভাবে সুস্থ মনে না হওয়ায় মানসিক হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানোর নির্দেশ দিয়েছে।

তবে স্থানীয়দের দাবি, চুমু বাবার কাছে কোনো পুরুষ আসলে তার হাতে লেবু তুলে দিতেন তিনি। কিন্তু কোনো নারী আসলে তাকে জড়িয়ে ধরে চুমু দিতেন। ভারতের বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে এই চুমু দেয়ার দৃশ্য নিয়ে সংবাদ করা হলে বিষয়টি নজরে আসে প্রশাসনের। এরপরই মূলত পদক্ষেপ নেয় অন্ধ্রপ্রদেশ কর্তৃপক্ষ।