ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / আত্মসমর্পণ করেননি মেয়র আরিফুল

আত্মসমর্পণ করেননি মেয়র আরিফুল

Ariful Haqueসিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী আদালতে আত্মসমর্পণ করেননি। প্রাক্তন অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় সোমবার হবিগঞ্জ আদালতে আত্মসমর্পনের কথা ছিল তার।

তিনি আদালতে আত্মসমর্পণ করলে সিলেটের কয়েকজন সিনিয়র আইনজীবীসহ অন্তত দুই শতাধিক আইনজীবী মেয়র আরিফের পক্ষে অদালতে জামিন চাইবেন এমন প্রস্তুতিও প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু সোমবার সকালে হবিগঞ্জের সংশ্লিষ্ট আদালতে তার অত্মসমর্পন সংক্রান্ত কোনো আবেদন জমা দেওয়া হয়নি। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্রমতে, জামিন না পাওয়ার আশঙ্কায় সকল প্রস্তুতি চূড়ান্ত থাকার পরও তিনি আজ আত্মসমর্পণ করেননি। তবে, পরিস্থিতি অনুকূলে থাকলে দুই এক দিনের মধ্যে তিনি আত্মসমর্পণ করতে পারেন এমন আভাসও পাওয়া গেছে।

জানা যায়, প্রাক্তন অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় রোববার হবিগঞ্জ আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করায় তিনি আত্মসমর্পণ করবেন বলে তার ঘনিষ্ট সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করে।

উল্লেখ্য, রোববার প্রাক্তন অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করে মেয়র আরিফুল হক চৌধুরীসহ ৩৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।