ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / ‘শেরোয়ানী পরেই বিয়ে করতে যাব’

‘শেরোয়ানী পরেই বিয়ে করতে যাব’

rail minister১৫ অক্টোবর ২০১৪: সব কিছু ঠিকঠাক থাকলে আগামী কয়েক দিনের মধ্যে ব্যাচেলর জীবনকে বিদায় জানাবেন রেলমন্ত্রী মুজিবুল হক (৬৭)। এরই মধ্যে বিয়ের সময় নির্ধারণ করেছেন। ঠিক করে রেখেছেন বিয়েতে কোন ধরনের পোশাক পড়বেন। নিমন্ত্রণপত্র ছাপানো হয়েছে তিন হাজার অতিথির জন্য। বুধবার নিজ কার্যালয়ে বিয়ের প্রস্তুতি সর্ম্পকে মন্ত্রী বলেন, বিয়ের তারিখ বলছি না, তবে কন্যার বাড়িতেই বিয়ে হবে। শেরোয়ানী পরেই বিয়ে করতে যাব, সব ধরনের আয়োজনই থাকবে। এর আগে তিনি গণমাধ্যমকে জানিয়েছিলেন, পাত্রী মাস্টার্স পাস, আইনের ডিগ্রিও আছে। তার সঙ্গে পরিচয় বছর তিনেক আগে। সেই সূত্রেই বিয়ে। 
রেলমন্ত্রী বিয়ে করছেন কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখলা গ্রামর হনুফা আক্তারকে। তিনি ওই গ্রামের মৃত হাবিবুল্লাহ মুন্সির মেয়ে।
আগামী ১৪ই নভেম্বর তার বিয়ে পরবর্তী প্রীতিভোজ আয়োজন করা হয়েছে। জাতীয় সংসদ ভবনের ২ নম্বর এলডি হলে ওই দিন সন্ধ্যায় এই প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। 
এছাড়া ১৬ নভেম্বর কুমিল্লায় নিজের এলাকায় আলাদাভাবে বধূ বরনের ব্যবস্থা হয়েছে বলে মুজিবুল হক জানান। এ বয়সে এসে বিয়ে করার বিষয়ে তিনি বলেন, দেখলাম মানুষের জীবনের শেষ বয়সে একজন সঙ্গিনী দরকার, যাতে পরবর্তী জীবনে নিঃসঙ্গ না থাকতে হয়।