ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / ফিরোজা বেগমের অবস্থা সংকটাপন্ন

ফিরোজা বেগমের অবস্থা সংকটাপন্ন

Firozaসোমবার, ৮ সেপ্টেম্বর ২০১৪: উপমহাদেশের অন্যতম নজরুল সংগীতশিল্পী ফিরোজা বেগমের শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন। শুক্রবার থেকে তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন । তবে আজ সকাল থেকে তার অবস্থার অবনতি ঘটেছে।

ফিরোজা বেগমের ছেলে হামিন আহমেদ বেলা ১২টার দিকে জানান, আগে থেকেই মায়ের কিডনি ফেইলর ছিল। এতদিন ডায়লাইসিস করে ভালই ছিলেন। সঙ্গে জন্ডিস দেখা দিয়েছে। তবে আজ সকাল থেকে হৃদযন্ত্র স্বাভাবিকভাবে কাজ করছে না। এখন প্রধান দুশ্চিন্তার কারণ এটাই।

হামিন আরও জানান, এখানে ডাক্তাররা প্রাণপন চেষ্টা করছেন। সিদ্ধান্ত হয়েছে হৃদযন্ত্র (হার্ট) ডায়ালাইসিস এর। বাকিটা উপরওয়ালার ইচ্ছে। কারণ মায়ের অবস্থা আজ সকাল থেকে আসলেই বেশ ক্রিটিক্যাল। এ মুহুর্তে সবার দোয়া খুব জরুরী।

এদিকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া প্রসঙ্গে হামিন আহমেদ বলেন, এর আগেও মাকে বিদেশে নিয়েছি। সুস্থ হয়ে দেশে ফিরেছেন। গত সপ্তাহেও এই হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। শরীর একটু ভাল হওয়ায় বাসায় নিয়ে গেছি। যাইহোক আমিতো চাই এখনি মাকে বিদেশে নিয়ে যাই। কিন্তু হৃদযন্ত্রটা স্বাভাবিকভাবে কাজ না করলে যাওয়াটাও অসম্ভব। আপনারা সবাই আমার মায়ের জন্য একটু দোয়া করবেন।

উল্লেখ্য, অ্যাপোলা হাসপাতালে চিকিৎসাধীন ফিরোজা বেগম ডা. কৃষ্ণ মোহন ও ডা. মজিবুর রহমানের তত্ত্বাবধানে আছেন।