ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / সিলেটে ‘প্রেস’ PRESS লেখা মোটরসাইকেলের দৌরাত্ম্য, অভিযানে নামছে পুলিশ

সিলেটে ‘প্রেস’ PRESS লেখা মোটরসাইকেলের দৌরাত্ম্য, অভিযানে নামছে পুলিশ

 

এবার সিলেটে সাংবাদিকতার নামে অপকর্ম ও ভুয়া সাংবাদিকদের ‌‘প্রেস’ লেখা মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযানে নামছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)। বৃহস্পতিবার (২৯ জুলাই) থেকে পুলিশের এই অভিযান শুরু হবে।

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে সিলেট মহানগর পুলিশের (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) অতিরিক্ত উপ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেন। অভিযান সফলে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

জানা গেছে, সম্প্রতি সিলেট নগরের রাস্তায় বেড়েছে প্রেস লেখা মোটরসাইকেলের দৌরাত্ম্য। আর বেশিরভাগ মোটরসাইকেলে ব্যবহৃত প্রেস লেখা গাড়ির আরোহীরা ভুয়া সাংবাদিক। মোটরসাইকেলের সামনে অথবা পেছনে প্রেস লেখা স্টিকার লাগিয়ে নানা অপকর্ম করছে তারা। পুলিশও এতদিন এসব স্টিকারযুক্ত মোটরসাইকেলের প্রতি উদাসীন ছিল।

সাংবাদিক পরিচয়দানকারী এসব ব্যক্তির অপতৎপরতা নিয়ে ব্যাপক সমালোচনার পর এবার কঠোর অবস্থান নিচ্ছে পুলিশ। এসব মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করতে যাচ্ছে এসএমপি। পুলিশের এমন অভিযানকে স্বাগত জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সিলেটে কর্মরত সাংবাদিকরা।