ব্রেকিং নিউজ
Home / সিলেট / ‌সিলেটে করোনায় আজ ৮ জনের মৃত্যু হয়েছে, মোট মৃত্যুসংখ্যা ৬০০ ছাড়াল

‌সিলেটে করোনায় আজ ৮ জনের মৃত্যু হয়েছে, মোট মৃত্যুসংখ্যা ৬০০ ছাড়াল

 

সিলেট বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা ৬০০ ছাড়িয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল আটটা থেকে আজ শুক্রবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় আটজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬০৬।

এদিকে গত ২৪ ঘণ্টায় ৯৩৫ জনের নমুনা পরীক্ষা করে ৩৮৪ জনের করোনা শনাক্ত করা হয়েছে। আক্রান্ত ৪১ দশমিক শূন্য ৭ শতাংশ। আজ দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলায় রয়েছেন ২০০ জন, সুনামগঞ্জ জেলার ৩৬ জন, হবিগঞ্জের ৪২ জন ও মৌলভীবাজার জেলার ১০৬ জন। এ নিয়ে বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ হাজার ৮৬৪। এর মধ্যে সিলেট জেলার বাসিন্দা ২২ হাজার ৩৭৯ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৮৫৫ জন, হবিগঞ্জের ৩ হাজার ৯৮৩ জন ও মৌলভীবাজারের বাসিন্দা রয়েছেন ৪ হাজার ৬৪৭ জন।

বিভাগে করোনায় মারা যাওয়া ৬০৬ জনের মধ্যে সিলেট জেলার বাসিন্দা ৪৮৫ জন, সুনামগঞ্জের ৪৩ জন, হবিগঞ্জের ২৮ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৫০ জন।
সর্বশেষ ২৪ ঘণ্টায় ২৫২ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে ২০০ জন সিলেট জেলার এবং ৫ জন হবিগঞ্জ ও ৪৭ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭১২।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, সিলেট বিভাগে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৮৯। এর মধ্যে ২৬৫ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে। এ ছাড়া সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৫৪ জন, হবিগঞ্জে ৪১ জন ও মৌলভীবাজারে ২৯ জন।