ব্রেকিং নিউজ
Home / সিলেট / সিলেটে করোনা রেকর্ড ভাঙছে প্রতিদিন, ১ দিনে সর্বোচ্চ শনাক্ত, মৃত্যু ২

সিলেটে করোনা রেকর্ড ভাঙছে প্রতিদিন, ১ দিনে সর্বোচ্চ শনাক্ত, মৃত্যু ২

 

সিলেট বিভাগে প্রতিদিনই আগের রেকর্ড ভেঙে ক্রমাগত সংক্রমণ বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ৩৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যা একদিনে সর্বোচ্চ। আগেরদিন ২৫৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছিল।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই বিভাগের চার জেলায় করোনায় মোট ৪৯৩ জন মারা গেলেন।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সিলেট বিভাগে করোনাভাইরাসে সংক্রমিত মোট ২৭ হাজার ৩৫৪ জন। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ২৪ হাজার ২১৭ জন। তবে বর্তমানে সিলেট বিভাগে করোনাভাইরাসে সংক্রমিত সক্রিয় রোগী রয়েছেন ২ হাজার ৬৪৪ জন।

এ বিভাগে করোনায় মোট সংক্রমিত রোগীর তুলনায় মৃত্যুর হার শূন্য দশমিক ১৮ শতাংশ। আর সুস্থতার হার ৮৮ দশমিক ৫৩ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৩২ জন, মৌলভীবাজারে ১০ জন ও হবিগঞ্জে ১ জন ও সুনামগঞ্জে ৩ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৪৯ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৪২৬ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে ১৯ জন ভর্তি রয়েছেন।