ব্রেকিং নিউজ
Home / সিলেট / সিলেটে জামায়াতের আমীর গ্রেফতার

সিলেটে জামায়াতের আমীর গ্রেফতার

 

সিলেটের ওসমানীনগর উপজেলা জামায়াতের আমীর সোহরাব আলীকে (৫৩) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এক বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণ সুরমা থানার সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃত সোহরাব দয়ামীর ইউপির কেশবপুর গ্রামের মৃত সফর আলী ওরফে কটু মিয়ার ছেলে উপজেলা জামায়াতে ইসলামীর আমীর।

ওসমানীনগর থানা পুলিশ সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর রাতে উপজেলার ঊনিশ মাইল (কলারাই) এলাকায় কিছু দুর্বৃত্ত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সরকারবিরোধী স্লোগান দিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় পুলিশ ধাওয়া করে তাৎক্ষণিক ১০ জনকে আটক করে। আটককৃতরা সবাই বিএনপি ও জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত ছিল।

এ ঘটনায় ২৩ সেপ্টেম্বর আটক ১০ জনসহ অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে (মামলা নং-১২২/১৯) একটি মামলা দায়ের করে।

এ মামলাসহ অন্য আরেকটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিলেন দয়ামীর ইউপির কেশবপুর গ্রামের মৃত সফর আলী ওরফে কটু মিয়ার ছেলে উপজেলা জামায়াতে ইসলামীর আমীর সোহরাব আলী।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক উপজেলা জামায়াতের আমীর সোহরাবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত সোহরাব একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। গ্রেফতারকৃতকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছেয়